জাতীয়

আমরা সরকারকেই মানি না, ইসিকে মানবো কেন: আব্বাস

ঢাকা, ১৪ সেপ্টেম্বর – বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, নির্বাচন কমিশন একটা দালাল গোষ্ঠী। তারা সরকারকে টিকিয়ে রাখতে চায়। এই সরকারকেই যখন আমরা মানি না, তখন ইসিকে মানবো কেন?

বুধবার (১৪ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে সম্মিলিত ছাত্র যুব ফোরাম আয়োজিত এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, ‘এই অবৈধ নির্বাচন কমিশনের রোড ম্যাপ অনুযায়ী ২০২৩ সালের ডিসেম্বরে বা ২০২৪ সালের জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন হবে। বাপের তালুকদারি পাইছে আরকি! তারা বললো আর হয়ে গেলো?’

যত নির্বাচন কমিশন এসেছি এখন পর্যন্ত কোনওটাই ভাল না, এরা কেউ গণতন্ত্র চায় না মন্তব্য করে মির্জা আব্বাস বলেন, বর্তমান ইসি আওয়ামী লীগের তোষামোদি করছে, তাদেরকে ক্ষমতায় টিকিয়ে রাখার চেষ্টা করছে।

তিনি বলেন, জিয়াউর রহমানের হাতেই গণতন্ত্র মুক্তি পেয়েছিল। আজ আওয়ামী লীগ তাকেই বন্দি করে রেখেছে। খালেদা জিয়ার অপরাধটা কী? উনি অসুস্থ। খালেদা জিয়া মুক্তি পেলে গণতন্ত্র মুক্তি পাবে। গণতন্ত্র এখন বন্দি আছে আমাদের।

মির্জা আব্বাস বলেন, সরকারের বিরুদ্ধে জনগণ এখন ফুলে ফুসে উঠেছে। আমরা তাদের নিয়ে আন্দোলন করছি। এই আন্দোলন চলমান থাকবে এই সরকারের পতন না হওয়া পর্যন্ত।

সূত্র: বাংলা ট্রিবিউন
আইএ/ ১৪ সেপ্টেম্বর ২০২২

Back to top button