কুষ্টিয়া

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের

কুষ্টিয়া, ১২ সেপ্টেম্বর – কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ১৩ জন।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের ১১ মাইল ও কুমারখালীর আলাউদ্দিন নগর এলাকায় পৃথক দুটি দুর্ঘটনা ঘটে। আহতদের কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতরা হলেন- দৌলতপুর উপজেলার শশীধরপুর গ্রামের বাসিন্দা বারিক দফাদারের ছেলে গাফ্ফার (৩৮), আজিল প্রামাণিকের ছেলে সানোয়ার (৪০) এবং জাহিদ (৩২)।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে কুষ্টিয়া থেকে তিন সবজিচাষি বাঁধাকপি বোঝায় করে একটি ভ্যানে রাজবাড়ী অভিমুখে যাওয়ার সময় আলাউদ্দিন নগরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে সবজি বোঝায় ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ ভ্যান আরোহীর মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হয়েছেন ৯ জন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে সোমবার ভোরে কোন এক সময়ে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের ১১ মাইল নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অন্য একটি ট্রাক ধাক্কা দিলে একজনের মৃত্যু হয়। ওই ঘটনায় আহত চারজনকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ ইদ্রিস আলী জানান, খবর পেয়ে পৃথক দুটি ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপতালের মর্গে প্রেরণ করেছে হাইওয়ে পুলিশ।

সূত্র: দেশ রূপান্তর
আইএ/ ১২ সেপ্টেম্বর ২০২২

Back to top button