ক্রিকেট

ভারতীয় বলে ফাইনাল ম্যাচ দেখতে দেয়া হয়নি

আবুধাবি, ১২ সেপ্টেম্বর – এশিয়া কাপের সুপার ফোর পর্বেই বাদ পড়েছিল গতবারের চ্যাম্পিয়ন ভারতকে। শ্রীলঙ্কার পর পাকিস্তানের কাছে হারের পর দেশে ফিরতে হয় রোহিত-কোহলিদের। দল না হয় বাদ গেল, তাই বলে দর্শকদের ক্রিকেট উপভোগ করতে দেয়া হবে না!

রবিবার দুবাই স্টেডিয়ামে পাকিস্তান-শ্রীলঙ্কার মধ্যকার এশিয়া কাপের ফাইনালে ঘটেছে এমন কাণ্ড। ভারতীয় দর্শকদের দাবি, ভারতের জার্সি পরে মাঠে যাওয়ায় তাদের বের করে দেয়া হয় স্টেডিয়াম চত্তর থেকে। স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে এমনটাই অভিযোগ করলেন ভারতের জার্সি পরা দর্শকরা।

ভারতীয় ক্রিকেট সমর্থক ‘ভারত আর্মি’ এর টুইটার একাউন্ট থেকে দেয়া এক ভিডিও বার্তা একজন ভারতীয় সমর্থক বলেন, ‘আমরা খেলা দেখতে এসেছিলাম। কিন্তু ভারতীয় দলের জার্সি পরে আছি বলে ঢুকতে দেওয়া হল না। আমাদের ঠেলে বার করে দেওয়া হয়। অন্য দেশের সমর্থকরা এমন করলে তবুও মানতাম, কিন্তু পুলিশ আমাদের বের করে দিল। হতে পারে আমাদের ভালোর জন্যই ওরা ঢুকতে দেয়নি। কিন্তু সেটা ভাল ভাবে বলা যেত।’

ওই দর্শক দাবি করেন, নিরাপত্তারক্ষীরা ভারতের জার্সি পরিবর্তন করে আসতে বলে। এমন ঘটনায় ক্ষুব্দ ভারতীয় দর্শকরা আইসিসি এবং এসিসি’র কাছে তদন্ত করার আবেদন করেছে বলেও জানিয়েছে ওই ভিডিও বার্তায়।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ১২ সেপ্টেম্বর ২০২২

Back to top button