দক্ষিণ এশিয়া

ভারত জোড়ো যাত্রায় বেরিয়ে বিয়ের প্রস্তাব পেলেন রাহুল, অভিভূত সোনিয়াপুত্র

নয়াদিল্লী, ১১ সেপ্টেম্বর – কংগ্রেসের ভারত ‘জোড়ো যাত্রা’ বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে শুরু হয়েছে। বৃহস্পতিবার থেকেই হাঁটা শুরু করেছেন রাহুল গান্ধী। ১৫০ দিনে সাড়ে তিন হাজার কিলোমিটারেরও বেশি রাস্তা হাঁটবেন সাবেক কংগ্রেস সভাপতি। আর এই দীর্ঘ যাত্রার শুরুতেই বিয়ের প্রস্তাব পেয়ে বসলেন তিনি।

সাবেক কেন্দ্রীয় মন্ত্রী ও কংগ্রেসের প্রচার বিভাগের প্রধান জয়রাম রমেশ একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ভারত জোড়ো যাত্রার তৃতীয় দিনে এক আজব ঘটনা ঘটেছে। মার্থান্ডামে মনরেগা নারীকর্মীদের সঙ্গে বিকেলে কথা বলছিলেন রাহুল। সেই সময় একজন বলেন, তিনি জানেন রাহুল তামিলনাডুকে ভালবাসেন। তাই তারা তার সঙ্গে এক তামিল মেয়ের বিয়ে দিতে চান। যা শুনে রাহুল কার্যত অভিভূত হয়ে পড়েন।

জানা গেছে, ভারতের ১২টি রাজ্যে ভারত জোড়ো যাত্রা করছে কংগ্রেস। সেই যাত্রায় রাহুলের অন্যতম সঙ্গী জয়রাম রমেশ। কয়েকদিন আগেই রাহুল বলেছিলেন, এই যাত্রা কেবল কোনো রাজনৈতিক কর্মসূচিই নয়। দেশকে ভালো করে বুঝতে চাওয়াও তার এই যাত্রায় অংশ নেওয়ার উদ্দেশ্য।

এদিকে যাত্রার শুরু থেকেই রাহুলকে কটাক্ষ করেছে কংগ্রেস। শুক্রবার সকালে দেখা যায় একটি সাদা আরামদায়ক টি-শার্ট পরে অন্যান্য যাত্রীদের সঙ্গে হাঁটছেন তিনি। সেই টি-শার্ট নিয়ে কটাক্ষ করে গেরুয়া শিবির।

বিজেপির দাবি, রাহুলের ওই টি-শার্টটি একটি জনপ্রিয় লাক্সারি ব্রিটিশ ব্র্যান্ডের। বিজেপির অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একপাশে রাহুলের ছবি আর আরেকপাশে রাহুলের ওই টি-শার্টের ছবি পোস্ট করা হয়েছে। সেই সঙ্গে দাবি করা হয়েছে, ওই টি-শার্টটির দাম ৪১ হাজার ২৫২ রুপি। যদিও এখননো কংগ্রেসের পক্ষ থেকে এ নিয়ে কোনো মন্তব্য করা হয়নি।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ১১ সেপ্টেম্বর ২০২২

Back to top button