বলিউড

প্রতিশোধ নিতে ফিরলাম! জামিনে বাড়ি ফিরেই টুইটারে বার্তা কেআরকে-র

মুম্বাই, ১১ সেপ্টেম্বর – পুরনো দুটি মামলায় হাজতবাসের পর জামিন পেয়ে বাড়ি ফিরেছেন কামাল রশিদ খান। বাড়ি ফিরে নিজেকে একটু স্থির করেই আবারো টুইটারে ফিরলেন অভিনেতা, পরিচালক, সমালোচক ও প্রযোজক কামাল রশিদ খান। প্রতিশোধ নিতেই ফিরেছেন তিনি, টুইট করে এমনটাই জানালেন এই বিতর্কিত অভিনেতা।

রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে কেআরকে’র টুইটে লিখেছেন, ‘প্রতিশোধ নিতে ফিরে এসেছি আমি।

’ পাশে লাল মুখের রাগের ইমোজি (চিহ্ন) দিয়েছেন।
২০২০ সালের একটি বিতর্কিত টুইট এবং এক ফিটনেস প্রশিক্ষককে যৌন হেনস্থা করার অভিযোগে সম্প্রতি তাঁকে গ্রেফতার করেছিল মুম্বাই পুলিশ। যৌন হেনস্থায় অভিযোগকারিনীর দাবি, সিনেমায় নায়িকার চরিত্রের প্রস্তাব দিয়ে তাঁকে নিজের বাড়িতে ডেকে তাঁকে যৌন হেনস্থা করেন কেআরকে। তবে কামালের প্রভাবের কথা জেনে তিনি এতদিন ভয়ের চোটে মামলা দায়ের করতে পারেননি।

কিছুদিন আগেও কেআরকে’র ছেলে ফয়জল তাঁর বাবার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে দাবি করেন কেআরকে’র প্রাণনাশের ভয় রয়েছে। তিনি লেখেন, ‘আমি কেআরকে’র ছেলে ফয়জল কামাল। মুম্বাইয়ে কয়েকজন আমার বাবাকে হত্যা করার চেষ্টা করছে। আমি লন্ডনে থাকি। মাত্র ২৩ বছর বয়স। বাবাকে কিভাবে সাহায্য করব জানি না। ’ সেই টুইটে অভিষেক বচ্চন, রীতেশ দেশমুখ এবং দেবেন্দ্র ফড়নবিসকে ট্যাগ করে সাহায্যের আর্জি জানান ফয়জল। শেষে লেখেন, ‘বাবাকে ছাড়া আমি আর বোন মরে যাব। ’

এর কিছুদিনের মধ্যেই জামিন পান কামাল রশিদ খান। জামিনে বেরিয়ে এসেই আবার স্বরুপে ফিরছেন এই অভিনেতা।

এম ইউ/১১ সেপ্টেম্বর ২০২২

Back to top button