কুষ্টিয়া

কুমারখালীতে ছুরিকাঘাতে ভূমি অফিসের পিয়নকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া, ১০ সেপ্টেম্বর – কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় আব্দুর রাজ্জাক (৫৮) নামে ভূমি অফিসের এক পিয়নকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আহত হয়েছেন কয়েকজন।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

আব্দুর রাজ্জাক একই উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। তিনি কুমারখালী ভূমি অফিসের পিয়ন পদে চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এক ব্যক্তিকে গরু চোর দাবি করে মারধর করে কোমরকান্দি গ্রামের স্থানীয় কয়েকজন। এ সময় আব্দুর রাজ্জাক মারধরের প্রতিবাদ করেন এবং অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়ার অনুরোধ করেন। আজ সকালে কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চা খেতে যান আব্দুর রাজ্জাক। এ সময় কয়েকজন এসে তাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় আহত হয়েছেন কয়েকজন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: বাংলা ট্রিবিউন
আইএ/ ১০ সেপ্টেম্বর ২০২২

Back to top button