বলিউড

পর্নোগ্রাফি মামলা : রাজ কুন্দ্রার আবেদনের বিরোধিতা করে জবাব

মুম্বাই, ১০ সেপ্টেম্বর – পর্নোগ্রাফি মামলার অন্যতম প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রার ডিসচার্জ আবেদনের বিরোধিতা করে একটি জবাব দাখিল করেছে প্রসিকিউশন। ভারতীয় একটি গণমাধ্যমের সূত্র মতে, প্রসিকিউশন রাজের ডিসচার্জ আবেদনের বিরোধিতা করেছে এবং বলেছে যে কুন্দ্রার বিরুদ্ধে মামলায় দেখানোর জন্য যথেষ্ট প্রমাণ রয়েছে তাদের হাতে।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী এবং ব্যবসায়ী রাজ কুন্দ্রা গত বছর পর্নোগ্রাফি মামলার অন্যতম প্রধান অভিযুক্ত হিসেবে বিতর্কে জড়িয়েছিলেন। এরপর জামিন পেয়ে তিনি মামলা থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন।

সেই আবেদনের পরিপ্রেক্ষিতে প্রসিকিউশন চলমান মামলায় কুন্দ্রার বিরোধিতা করে একটি জবাব দাখিল করেছে।
প্রসিকিউশনের দাখিল করা জবাবের প্রতিক্রিয়ায় কুন্দ্রার আইনজীবী প্রশান্ত পাটিল বলেছেন, ‘আমরা যোগ্যতার ভিত্তিতে মামলাটি শুনানি করতে প্রস্তুত, যদিও প্রাথমিকভাবে একটি মামলা করা হয়েছে। আমাদের বিচারব্যবস্থা এবং সত্যের ওপর পূর্ণ আস্থা আছে। সত্য বেরিয়ে আসবে। ’ পাটিল আরো বলেন, যে প্রাথমিক মামলা হওয়া সত্ত্বেও কুন্দ্রার বিরুদ্ধে কোনো প্রমাণ নেই এবং তারা এই মামলাটি কঠিন তথ্যের ভিত্তিতে আদালতে যুক্তি দেবে।
কুন্দ্রাকে গত বছর মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছিল এবং দুই মাস হেফাজতে থাকার পর তিনি জামিন পেয়েছেন। অবশ্য রাজকে নিয়ে বিতর্ক এই প্রথম নয়। এর আগে তাঁর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ ওঠে। যে অভিযোগের ভিত্তিতে ২০১৩ সালে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করে। রাজ সে অভিযোগ অস্বীকার করলেও ভারতের সুপ্রিম কোর্ট তাঁকে ক্রিকেট-সংশ্লিষ্ট কার্যক্রম থেকে আজীবনের জন্য নিষিদ্ধ করেন। রাজ ও শিল্পা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ক্রিকেটের দল রাজস্থান রয়্যালসের মালিকানার সঙ্গে যুক্ত ছিলেন।

আইএ/ ১০ সেপ্টেম্বর ২০২২

Back to top button