কুমিল্লা

ছোট ভাইকে আগুনে ফেলে ঝাঁপ দিলেন বড় ভাই

কুমিল্লা, ১০ সেপ্টেম্বর – কুমিল্লার লালমাই উপজেলায় আগুনে পুড়ে মানসিক ও শারীরিক প্রতিবন্ধী দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দত্তপুর গ্রামের পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন—দত্তপুর গ্রামের মৃত আমান মিয়ার ছেলে মানসিক প্রতিবন্ধী মো. শাহজাহান (২৮) ও শারীরিক প্রতিবন্ধী সোহাগ মিয়া (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শাহজাহান নিজেই বসতঘরে আগুন ধরিয়ে দেন। এরপর শারীরিক প্রতিবন্ধী ছোট ভাই সোহাগকে আগুনে ফেলে নিজেও ঝাঁপ দেন। এ সময় তাদের চিৎকারে লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হন। সবার সামনে বাঁচার জন্য চিৎকার করতে থাকেন তারা। কিছুক্ষণ পর আগুন নিয়ন্ত্রণ করা হয়। কিন্তু ততক্ষণে বসতঘরসহ দুই ভাই আগুনে পুড়ে মারা যান।

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইউব বলেন, ‘ঘটনাটি দুঃখজনক। রাতেই সেখানে গিয়েছিলাম। তাদের মা অন্যের বাড়িতে কাজ করেন। তাদের সৎ বাবা জয়নাল মিয়া দিনমজুর। ঘটনার সময় তারা কেউই বাড়িতে ছিলেন না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

সূত্র: বাংলা ট্রিবিউন
আইএ/ ১০ সেপ্টেম্বর ২০২২

Back to top button