জাতীয়

সাজেদা চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে

ঢাকা, ৯ সেপ্টেম্বর – জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে ঢাকার সিএমএইচের আইসিসিইউতে ভর্তি হয়েছেন। ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দেওয়া ওই চিঠিতে জানানো হয়েছে, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ফরিদপুর-২ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে সংসদ উপ‌নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ক‌রে উপজেলার বিভিন্ন মসজিদে জুমার নামাজের পর দোয়া করেছেন মুসল্লীরা। দোয়া মাহ‌ফি‌লে সংসদ উপ‌নেতা সৈয়দা সা‌জেদা চৌধুরীর দ্রুত সুস্থতা কামনা করা হয়।
‌দোয়া মাহ‌ফি‌লে উপ‌স্থিত ছি‌লেন, মেজর (অব.) আতমা হা‌লিম, ঢাকা মহানগর উত্তরের ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজী শফিকুর রহমান মিলন, বল্লভদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান (লুলু), রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইশারত হোসেন প্রমূখ। দোয়া পরিচালনা ক‌রেন মওলানা হা‌ফেজ আব্দুল ম‌তিন।

সূত্র: বিডি প্রতিদিন
আইএ/ ৯ সেপ্টেম্বর ২০২২

Back to top button