উত্তর আমেরিকা

মোদি একজন চমৎকার মানুষ, কাজ করছেন দুর্দান্ত: ট্রাম্প

ওয়াশিংটন, ৮ সেপ্টেম্বর – ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে প্রশংসায় ভাসালেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, দুর্দান্ত কাজ করছেন মোদি। এসময় তিনি ২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের ইঙ্গিত দেন।

ট্রাম্প বলেন, ভারত এবং প্রধানমন্ত্রী মোদির সঙ্গে আমার দারুণ সম্পর্ক ছিল। আমরা বন্ধু ছিলাম। আমি মনে করি তিনি একজন চমৎকার মানুষ এবং দুর্দান্ত কাজ করছেন। এসময় ট্রাম্প জানান, তিনি মোদিকে অনেকদিন ধরে চিনেন।

প্রেসিডেন্ট জো বাইডেন বা বারাক ওবামার চেয়ে ভারতের সঙ্গে তার সম্পর্ক ভালো ছিল কিনা জানতে চাইলে ট্রাম্প বলেন, আমি মনে করি আমার চেয়ে উত্তম বন্ধু কখনোই ভারতের ছিল না।
ভারতের সঙ্গে চমৎকার সম্পর্ক গড়ার পেছনে নিজের কৃতিত্ব দাবি করেন সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট। ট্রাম্প দাবি করেন, প্রেসিডেন্ট হিসেবে ভারতের সঙ্গে তার সম্পর্ক চমৎকার ছিল।
তিনি জানান, আমার সঙ্গে ভারতের সম্পর্ক বিষয়ে জানতে আপনার প্রধানমন্ত্রী মোদিকে জিজ্ঞেস করতে হবে।

আবার প্রেসিডেন্ট পদে লড়বেন কিনা-এমন প্রশ্নের জবাবে সাবেক মার্কিন এই প্রেসিডেন্ট বলেছেন, সবাই চায় আমি প্রতিদ্বন্দ্বিতা করি, আমি নির্বাচনে এগিয়ে আছি। আমি খুব অদূর ভবিষ্যতে একটি সিদ্ধান্ত নেব।

সূত্র: বিডি-প্রতিদিন
আইএ/ ৮ সেপ্টেম্বর ২০২২

Back to top button