বলিউড

খারাপ সময়ে কোহলির পাশে নেই আনুশকা

মুম্বাই, ০৭ সেপ্টেম্বর – সময়টা একদম ভালো যাচ্ছে না ক্রিকেট তারকা বিরাট কোহলির। ব্যাট হাতে পাকিস্তানের বিরুদ্ধে রানে ফিরলেও শ্রীলঙ্কার বিরুদ্ধে শূন্য রানে সাজঘরে ফিরতে হয়েছে ভারতের সাবেক এ অধিনায়ককে। পাশাপাশি এশিয়া কাপের সুপার ফোরে পরপর দু-ম্যাচ হেরে কার্যত ফাইনালের দৌড় থেকে ছিটকে গিয়েছে ভারত। এ দুঃসময়ে কোহলির পাশে নেই স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিং-এ আপতত লন্ডনে রয়েছেন তিনি। লন্ডনে বাবা-মায়ের সঙ্গে ‘ব্রেকফাস্ট ডেট’-এর ছবি পোস্ট করলেন বিরাট পত্নী।

গত কয়েক বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেট হোক বা টিম ইন্ডিয়ার ট্যুর, বিরাটের সফরসঙ্গী হিসাবে বরাবর দেখা গিয়েছে আনুশকা শর্মাকে। তবে আপতত লন্ডনে রয়েছেন বলি নায়িকা। আর এইবার আনুশকার লন্ডনসফরের সঙ্গী তার বাবা-মা। নর্থ ইয়র্কশায়ার হ্যারোগেট থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে বাবা কর্নেল অজয় কুমার শর্মা এবং মা অসীমা শর্মার সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তিনি।

বাবা-মায়ের সঙ্গে ‘ব্রেকফাস্ট ডেটে’ গিয়েছিলেন আনুশকা। আর সেই আনন্দঘন মুহূর্তের ছবিই ইনস্টাগ্রামে তুলে ধরেছেন অভিনেত্রী। আর কমেন্ট বক্সে লাল হৃদয়ের ইমোজি দিয়ে আনুশকার এ ছবিতে মন্তব্য করেছেন কোহলিও। ভক্তরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। কমেন্ট বক্সে অনেকেই প্রশ্ন করেছেন, ‘ভামিকা কোথায়?’

আপতত আনুশকা ব্যস্ত ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিং নিয়ে। লন্ডনে পরিচালক প্রসিত রায়ের এ ছবিরই শ্যুটিং সারছেন অভিনেত্রী। ভারতীয় মহিলা ক্রিকেটের লেজেন্ড ঝুলন গোস্বামীর বায়োপিকের সঙ্গেই দীর্ঘ ৫ বছর পর অভিনেত্রী আনুশকা ফিরছেন। আগামী বছর সরাসরি নেটফ্লিক্সে মুক্তি পাবে এ ছবি। যা প্রযোজনার দায়িত্বে রয়েছে আনুশকার ভাই কারনেশের সংস্থা ক্লিন স্লেট ফিল্মস।

আইএ/ ০৭ সেপ্টেম্বর ২০২২

Back to top button