খুলনা

খুলনায় বিএনপি নেতাসহ গুলিবিদ্ধ ২

খুলনা, ৬ সেপ্টেম্বর – খুলনা নগরীর দৌলতপুরে ৭নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক রিয়াজ পারভেজ শাহেদ ও তার ব্যবসায়ী প্রতিষ্ঠানের ম্যানেজার রফিকুল ইসলামকে গুলি করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রিয়াজের ডান হাতের বাহুতে একটি ও রফিকের পিঠে তিনটি গুলি লাগে। আহত অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দৌলতপুর লঞ্চঘাট এলাকায় রিয়াজ শাহেদের ইট বালু সিমেন্টের ব্যবসা রয়েছে। মঙ্গলবার রাতে ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার রফিককে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে দৌলতপুর বিএল কলেজ ২নং গেট সংলগ্ন এলাকায় হামলার শিকার হন। রিয়াজ শাহেদ জানান, ২নং গেটের সামনে স্পিড ব্রেকারে মোটরসাইকেল স্লো করলে পিছন দিক থেকে তাকে লক্ষ্য করে গুলি করা হয়।
এ সময় তিনি মোটরসাইকেল থেকে নেমে ডানদিকে রেললাইন পার হয়ে নিজেকে রক্ষা করেন। একটি গুলি তার ডান হাতের বাহুতে লাগে। এছাড়া কপালে ও মুখের বাম পাশে তিনি আঘাত পেয়েছেন। অপরদিকে ঘটনাস্থলে রফিকের পিঠে তিনটি গুলিবিদ্ধ হয়। পরে গুলির শব্দে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় দু’জনকে উদ্ধার করে তারা হাসপাতালে ভর্তি করে।

চিকিৎসকরা জানিয়েছেন, গুলিবিদ্ধ হলেও তাদের অবস্থা আশংকাজনক নয়। স্থানীয়রা জানান, হামলাকারীরা মোটরসাইকেল ও সাদা রঙের একটি প্রাইভেট গাড়িতে এসেছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে চারটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। তবে হামলাকারীদের গ্রেফতার করা যায়নি।

সূত্র: বিডি প্রতিদিন
আইএ/ ৬ সেপ্টেম্বর ২০২২

Back to top button