জাতীয়

বিএনপিকে তালাক দিয়েছে জামায়াত

নারায়ণগঞ্জ, ০৬ সেপ্টেম্বর – আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, বিএনপির নেতারও ঠিক নেই ভোটারও ঠিক নেই। খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে কারাদণ্ডপ্রাপ্ত আসামি আর তারেক রহমান ২১ আগস্ট গ্রেনেড হামলায় সাজাপ্রাপ্ত আসামি হয়ে লন্ডনে পলাতক। দলের নেতাই যদি ঠিক না থাকে তাহলে ভোটার কি ঠিক থাকবে? তাই তারা ভয় পায় যে নির্বাচনে ভরাডুবি হবে। বিএনপির দুই উইকেট পড়েছে। অলি আহমেদ ও বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে নতুন বিএনপি হচ্ছে। আর জামায়াত তাদের তালাক দিয়ে দিয়েছে। বিএনপির অনেক নেতা বৈঠকে সিদ্ধান্ত নিয়েছেন, খালেদা-তারেককে বাদ দিয়েই তারা নির্বাচনে আসবেন।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার শহীদ মঞ্জুর স্টেডিয়ামে আড়াইহাজার উপজেলা শাখা ছাত্রলীগ ও সরকারি সফর আলী কলেজ শাখা সম্মেলনে অংশ নিয়ে এসব কথা বলেন আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য।

আব্দুর রহমান আরও বলেন, আগামী নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সে নির্বাচন হবে সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন। বঙ্গবন্ধু কন্যা সবাইকে আহ্বান জানিয়েছেন। তারা বলছে, নির্বাচনে অংশগ্রহণ করবেন না, হতেও দেবেন না। তারা রাজপথে আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে নৈরাজ্য সৃষ্টি করছে। আপনারা আপনাদের শান্তিপূর্ণ কর্মসূচি পালন করেন। সেখানে কোনো বাধা নেই। তবে জনগণের জানমাল বিনষ্ট করার কর্মসূচি মানুষের দুর্ভোগের কর্মসূচি যদি দেন ছাত্রলীগের একটা কর্মী বেঁচে থাকতে আমরা সে সহিংস আন্দোলন হতে দেব না।

সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও প্রধান বক্তা হিসেবে ছিলেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজীবুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, ঢাকা বিশ্ববিদ্যালের স্যার এ এফ রহমান হলের সাবেক জিএস আব্দুর রহমান প্রমুখ।

সূত্র: সমকাল
এম ইউ/০৬ সেপ্টেম্বর ২০২২

Back to top button