বলিউড

‘আশিকি’ দেখে বড় হওয়া কার্তিক ‘আশিকি থ্রি’র নায়ক

মুম্বাই, ০৫ সেপ্টেম্বর – ১৯৯০ সালে মুক্তি পায় ‘আশিকি’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেন রাহুল রায় ও অনু আগরওয়াল। মুক্তির পর এ সিনেমা তাদের রাতারাতি তারকা খ‌্যাতি এনে দেয়।

দীর্ঘ ২৩ বছর পর ২০১৩ সালে মুক্তি পায় ‘আশিকি-টু’। ব‌্যবসাসফল এ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হন আদিত‌্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। এবার নির্মিত হচ্ছে ‘আশিকি-থ্রি’। এতে নায়কের ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে।

সোমবার (৫ সেপ্টেম্বর) কার্তিক আরিয়ান তার সোশ্যাল মিডিয়ায় ‘আশিকি থ্রি’ সিনেমার টিজার প্রকাশ করেন। আর ক্যাপশনে জানান, সিনেমাটিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। পরিচালক অনুরাগ বসুর সঙ্গে এটি তার প্রথম কাজ। এরপর থেকে নেটিজেনদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই অভিনেতা।

২০১৪ সালে খবর চাউর হয়, ‘আশিকি থ্রি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন শাহরুখ পুত্র আরিয়ান। তবে তা বাস্তবে রূপ নেয়নি। গত বছর জানা যায়, সিনেমাটিতে অভিনয় করবেন সুনীল শেঠির পুত্র আহান শেঠি। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে সিনেমাটিতে অভিনয় করতে যাচ্ছেন কার্তিক আরিয়ান।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন কার্তিক আরিয়ান। এতে তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। এটি প্রযোজনা করছে ভূষণ কুমারের টি-সিরিজ এবং বিশেষ ফিল্মস।

গত মে মাসে মুক্তি পায় কার্তিকের ‘ভুল ভুলাইয়া টু’। সিনেমাটি বক্স অফিসে ২০০ কোটি রুপির বেশি আয় করে। ‘ফ্রেডি’, ‘শেহজাদা’, ‘সত্যপ্রেম কি কথা’ ও কবির খান পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমায় এই অভিনেতাকে দেখা যাবে।

আইএ/ ০৫ সেপ্টেম্বর ২০২২

Back to top button