জাতীয়

জাপার কাউন্সিল কমিটিতে আরও সাত জ্যেষ্ঠ নেতা

ঢাকা, ০৫ সেপ্টেম্বর – জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ ঘোষিত জাতীয় পার্টির (জাপা) দশম কাউন্সিল সফল করতে আরও সাত জ্যেষ্ঠ নেতাকে সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) সম্মেলন প্রস্তুতি কমিটির সচিব গোলাম মসীহ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই সাত জ্যেষ্ঠ নেতা হলেন-সাবেক মন্ত্রী (জামালপুর) এম এ সাত্তার, অধ্যাপক দেলোয়ার হোসেন, এস এম এম আলম, এম এ গোফরান (সাবেক এমপি), অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা (সাবেক এমপি), অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু ও কাজী মামুনুর রশীদ।

এর আগে বুধবার (৩১ আগস্ট) এক চিঠির মাধ্যমে জাপার ১০ কাউন্সিল ডাকেন রওশন এরশাদ। চিঠিতে প্রধান পৃষ্ঠপোষক ও কাউন্সিলের আহ্বায়ক হিসেবে রওশন এরশাদ সই করেছেন।

রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ এ তথ্য নিশ্চিত করে জানান, কাউন্সিল সফল করতে দলের মহাসচিব মুজিবুল হক চুন্নুসহ কো-চেয়ারম্যানদের যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। প্রস্তুতি কমিটির আহ্বায়ক হয়েছেন বিরোধীনেতা রওশন এরশাদ।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন-দলের কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, আবু হোসেন বাবলা, সালমা ইসলাম। কমিটির সদস্যসচিব করা হয়েছে বিরোধী নেতার রাজনৈতিক সচিব ও এরশাদ মুক্তি পরিষদের সাবেক সভাপতি গোলাম মসীহ্কে।

গোলাম মসীহ বলেন, আগামী ২৬ নভেম্বর জাপার দশম কাউন্সিল অধিবেশন ডেকেছেন রওশন এরশাদ। সে উপলক্ষে গঠিত কমিটিতে রওশন এরশাদ নিজেকে আহ্বায়ক করে জাতীয় পার্টির আট সদস্যের কমিটি ঘোষণা করেছেন। ওই কমিটিতে সদস্য সচিব করা হয়েছে আমাকে।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ০৫ সেপ্টেম্বর ২০২২

Back to top button