জাতীয়

স্পিকারের সাথে নব-নির্বাচিত বিপিজেএ কমিটির সাক্ষাৎ

ঢাকা, ০৫ সেপ্টেম্বর – জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সাথে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশনের (বিপিজেএ) নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

রোববার স্পিকারের কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। সাক্ষাৎকালে তারা গণমাধ্যম ও বিপিজেএ নির্বাচনসহ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন।

নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে স্পিকার বলেন, বিদায়ী কমিটি ও নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে একসাথে কাজ করতে হবে। সংসদ বিটকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার বিকল্প নেই।

এসময় তিনি সুন্দরভাবে বিতর্কের ঊর্ধ্বে বিপিজেএ নির্বাচন- ২০২২ অনুষ্ঠানের আয়োজন করায় প্রধান নির্বাচন কমিশনার ও গণসংযোগ শাখার পরিচালক মো. তারিক মাহমুদসহ নির্বাচন কমিশনের সকল সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, করোনাকালেও বিদায়ী কমিটির সাংবাদিক নেতৃবৃন্দ খুবই সক্রিয়ভাবে কাজ করেছেন। এসময় তিনি সাংবাদিকদের চাহিদা অনুযায়ী প্রশিক্ষণ প্রদানের উপর গুরুত্বারোপ করেন।

ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে গঠিত নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

এসময় বিদায়ী কমিটির সভাপতি উত্তম চক্রবর্তী, সাধারণ সম্পাদক কামরান রেজা, নব-নির্বাচিত কমিটির সভাপতি হারুন আল রশীদ, সাধারণ সম্পাদক নাফিজা দৌলাসহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্র: সমকাল
আইএ/ ০৫ সেপ্টেম্বর ২০২২

Back to top button