বলিউড

ক্যামেরা দেখে মদের বোতল পকেটে লুকালেন সালমান

মুম্বাই, ০৪ সেপ্টেম্বর – বলিউড সুপারস্টার সালমান খান। সিনেমার পাশাপাশি নানা রকম বিতর্কের কারণেও তাকে নিয়ে খবর হয়। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল একটি ভিডিও নিয়ে আলোচনায় এই তারকা অভিনেতা।

সম্প্রতি একটি পার্টিতে গিয়েছিলেন সালমান। গাড়ি থেকে নামতেই তাকে ঘিরে ধরেন উপস্থিত ফটো সাংবাদিকরা। এই সময় তাদের দেখেই হাতে থাকা একটি বোতল নিজের জিন্সের পকেটে লুকানোর চেষ্টা করেন সালমান। আর পুরো বিষয়টিই ক্যামেরায় বন্দি হয়।

পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে তা নিয়ে হইচই শুরু হয়। অনেকের ধারণা, বোতলে মদ থাকার কারণেই তা লুকানোর চেষ্টা করছিলেন এই সুপারস্টার। তবে ভক্তদের দাবি, গ্লাস পকেটে রাখার অভ্যাস সালমানের নতুন নয়। প্রায়ই এটি করে থাকেন তিনি। আর এতে তিনি পানি রাখেন। ‘বিগ বস’ রিয়েলিটি শো সঞ্চালনার সময়ও এমন দৃশ্য দেখা গেছে।

বর্তমানে ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার শুটিং করছেন সালমান। শুরুতে এই সিনেমার নাম ছিল ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। পরে শোনা যায়, নাম পরিবর্তন করে ‘ভাইজান’ রাখা হয়েছে। কিন্তু সম্প্রতি সিনেমায় তার লুক ও নাম আনুষ্ঠানিকভাবে জানান সালমান। এছাড়া ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। তেলেগু ভাষার ‘গদফাদার’ সিনেমাতেও তাকে দেখা যাবে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন মেগাস্টার চিরঞ্জীবী।

আইএ/ ০৪ সেপ্টেম্বর ২০২২

Back to top button