বলিউড

খুন করতেই গোয়ায় নেওয়া হয়েছিল সোনালিকে, জেরায় স্বীকার

মুম্বাই, ০৪ সেপ্টেম্বর – ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী তথা হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি ফোগাটের মৃত্যুকে ঘিরে প্রতি মুহূর্ত নানা রহস্য দানা বেঁধেছিল। এবার তদন্তে উঠে এসেছে নতুন চাঞ্চল্যকর এক তথ্য। সূত্র জানিয়েছে, সোনালিকে হত্যা করেছেন অভিযুক্তরা। আর জেরায় সে কথা স্বীকার করেছেন তারই ব্যক্তিগত সহকারী (সিএ) অভিযুক্ত সুধীর সাংওয়ান।

জেরায় সুধীর জানিয়েছেন, বিজেপি নেত্রীকে হত্যার ছক কষেছিলেন তিনি। ভারতের আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ফটোশুটের নাম করে গুরুগ্রাম থেকে গোয়ায় সোনালিকে নিয়ে যান সুধীর। অথচ গোয়ায় ফটোশুটের কোনো পরিকল্পনাই ছিল না। আদতে সোনালিকে হত্যা করতেই ছক কষেছিলেন সুধীর ও তার সহযোগীরা। পুলিশি জেরায় এ কথা জানিয়েছেন সুধীর।

প্রসঙ্গত, গত ২৩ আগস্ট গোয়ায় মৃত্যু হয় সোনালির। প্রথমে জানা যায়, তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। কিন্তু তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ জানান পরিবারের সদস্যরা। এর পরই সোনালির মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধে।

তদন্তে নেমে সোনালির ব্যক্তিগত সহকারী সুধীর ও আরও এক সহযোগী সুখবিন্দর সিংহ, এক রেস্তোরাঁর মালিক এডউইন নুনেজ এবং সেই সঙ্গে দত্তপ্রসাদ গাওঁকর ও রামদাস মান্দ্রেকর নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এম ইউ/০৪ সেপ্টেম্বর ২০২২

Back to top button