ক্রিকেট

মুশফিকের হঠাৎ অবসর ঘোষণা, যা বললেন জালাল ইউনুস

ঢাকা, ০৪ সেপ্টেম্বর – টি-টোয়েন্টি ক্রিকেটে মুশফিকুর রহিমের ব্যাটে রান নেই অনেক দিন ধরে। বাংলাদেশ দলে তার জায়গা নিয়েও উঠছিল প্রশ্ন। এবার সব আলোচনা থামিয়ে দিলেন তিনি নিজেই। আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিলেন অভিজ্ঞ এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

সামাজিক যোগাযোগ মধ্যমে আজ রবিবার দুপুরে এই ঘোষণা দেন মুশফিক। তবে টেস্ট ও ওয়ানডেতে খেলা চালিয়ে যাবেন বলে জানান তিনি। জাতীয় দলের এ উইকেটকিপার ব্যাটারের অবসরের ঘোষণায় বিস্মিত করেছে দেশের ক্রিকেটপ্রেমীদের। এমনকি, মুশফিকের এ ঘোষণায় অবাক হয়েছেন বোর্ডের ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

বিসিবির এ ঊর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে বলেছেন, আমাকে বা আমাদের (বিসিবি) আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি মুশফিক। যেহেতু আমি বা আমরা আনুষ্ঠানিকভাবে কিছু জানি না, তাই আমাদের আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া জানানো মানায় না।
তবে মুশফিকের এমন সিদ্ধান্তকে স্বাগত জানান জালাল। তিনি বলেন, তবে যেহেতু সে সামাজিক যোগাযোগমাধ্যমে অবসরের ঘোষণা দিয়েছে, আমি তার এ সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। আমি মনে করি এটি খুবই সময়োচিত সিদ্ধান্ত নিয়েছে সে। তার ভবিষ্যৎ ক্যারিয়ারের জন্য শুভকামনা থাকবে।

জানা গেছে, ফেসবুকে পোস্ট দেওয়ার পাশাপাশি বিসিবিতে আনুষ্ঠানিক চিঠি দিয়ে নিজের অবসরের কথা জানিয়েছেন মুশফিক। হয়তো সে চিঠি জালাল ইউনুসের হাতে পৌঁছায়নি তখনো।

সূত্র: বিডি-প্রতিদিন
এম ইউ/০৪ সেপ্টেম্বর ২০২২

Back to top button