বলিউড

পোশাকে সন্তান আগমনের বার্তা আলিয়ার

মুম্বাই, ০৩ সেপ্টেম্বর – সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। এবার আলিয়া ভাটের পোশাকেও পাওয়া গেলো সন্তান আগমনের বার্তা।

প্রথমবার আলিয়া-রণবীর জুটি বেঁধে অভিনয় করেছনে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। গতকাল শুক্রবার হায়দরাবাদে সিনেমাটির প্রচারে গিয়েছিলেন এই জুটি। সেখানেই নজর কাড়ল আলিয়ার গোলাপি রঙের পোশাক।

আলিয়ার এই পোশাকের পেছনে ইংরেজিতে লেখা ‘বেবি অন বোর্ড’ অর্থাৎ সন্তান আসছে। এখানেই শেষ নয়, পোশাকের পুরো অংশ জুড়েই ইংরেজি অক্ষরে ‘লাভ’ লেখা রয়েছে।
বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচারে ব্যস্ত আলিয়া ও রণবীর। সিনেমাটি প্রযোজনা করেছেন করন জোহর। নির্মাণ করেছেন অয়ন মুখার্জি। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ।

সবকিছু ঠিক থাকলে আগামী ৯ সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে। যে ছবি করতে গিয়েই পরস্পরের প্রেমে পড়েছিলেন রণবীর আর আলিয়া। প্রথম একসঙ্গে কাজ পথ বেঁধে দিয়েছিল যুগলের। তাই সন্তান গর্ভে ধরার সুখ আর ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির এই পর্বটি রীতিমতো উপভোগ করছেন আলিয়া।

পাঁচ বছর প্রেমের পর চলতি বছরের এপ্রিলে রণবীর কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আলিয়া ভাট। বিয়ের আড়াই মাস যেতে না যেতেই জুনে মা হতে যাওয়ার খবর জানান আলিয়া ভাট।

এম ইউ/০৩ সেপ্টেম্বর ২০২২

Back to top button