বলিউড

কেউ লিখলেন ‘হেভেনলি’, কেউ ‘গ্রিক দেবি’

মুম্বাই, ০৩ সেপ্টেম্বর – বলিউডের ব্ল্যাক বিউটি বিপাশা বসুর ‘কালো জাদু’ ফিদা নেটিজেন। সোশাল মিডিয়ায় বেবি বাম্পের নতুন ফটোশুটে ঝড় তুলেছেন বিপাশা। আপাদমস্তক কালো পাতলা ফিনফিনে পোশাকে স্পষ্ট বিপাশার বেবি বাম্প। খোলা চুল, মুখে হাসি আর প্রেগন্যান্সি গ্লো-তে বিপাশায় মজেছে নেটবাসী।

শুক্রবার নিজের ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করে। ছবি পোস্টের কমেন্ট বক্সে ভালোবাসা আর শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। প্রেগন্যান্সির নতুন ফটোশুটের ক্যাপশনে মিসেস গ্রোভার লিখেছেন, ‘ম্যাজিক্যাল ফিলিংস। ডিফিকাল্ট টু এক্সপ্রেস ওয়ার্ডস।’

নতুন সদস্যের অপেক্ষায় এখন দিন কাটছে মিস্টার অ্যান্ড মিসেস গ্রোভারের। ছবি দেখে মুগ্ধ হয়ে নেটিজেনরা বেশ সুন্দর কমেন্টও করেছেন। কেউ তার সৌন্দর্যের তারিফ করে করেছেন, ‘হেভেনলি গ্লো।’ অন্য এক ভক্ত লিখেছেন, “তোমার জীবনের এই সুন্দর মুহূর্তে আমরা সাক্ষী থাকতে পেরে আপ্লুত।’ নেটিজেনদের মধ্যে একজন তো বিপাশার বেবি বাম্পের ছবি দেখে তাকে গ্রিক দেবির মতো সুন্দর লাগছে বলে মন্তব্য করেছেন।

কিছুদিন আগেও মাতৃত্বের একটি সুন্দর ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেন বিপাশা বসু। ব্যাকগ্রাউন্ডে জমকালো মিউজিক আর বিছানার ওপর রিল্যাক্স মুডে হেলান দিয়ে বসে রয়েছেন বিপাশা। স্লিভ লেস ড্রেসে পেটে হাত দিয়ে নিজের শরীরের মধ্যে বেড়ে ওঠা ছোট্ট প্রাণের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিল বিপাশাকে। মুখে প্রেগন্যান্সি গ্লো ছিল একেবারে স্পষ্ট। খোলা চুলে বিনা মেকআপে সে যেন এক অন্য বিপাশা। সেই মিষ্টি মুহূর্তকে লেন্সবন্দি করে নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেছিলেন বিপাশা। ক্যামেরার সামনে পাউট করে পেটে হাত দিয়ে নিজের মনের কথা নতুন অতিথির কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করছিলেন মিসেস গ্রোভার। বিপাশার সেই ভিডিও নেটিজেনদের মুগ্ধ করেছিল।

বিয়ের পর থেকেই বিভিন্ন সময় উঠে এসেছে বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তবে প্রতিবারই এই জল্পনাকে উড়িয়ে দেন তিনি। তবে ২০২২ সালে এই তারকা জুটির পরিবারে নতুন সদস্য আসার সুখবর জানিয়েছেন মিস্টার অ্যান্ড মিসেস গ্রোভার।

এম ইউ/০৩ সেপ্টেম্বর ২০২২

Back to top button