বলিউড

শাহরুখের ডেটিং প্রস্তাব ও উপহার ফিরিয়ে দিয়েছিলেন গাগা

মুম্বাই, ০৩ সেপ্টেম্বর – বলিউড বাদশা তিনি। তিন যুগ ধরেই রাজত্ব করছেন সিনেমা জগতে। বিশ্বের প্রতিটি কোনায় যার ভক্তসংখ্যা অগনিত। যাকে একনজর দেখার জন্য ছটফট করেন কোটি কোটি অনুরাগী।

দুর থেকেই যাকে দেখার প্রার্থনায় মগ্ন গোটা দুনিয়া। এখনও তিনি বিশ্বের সবচেয়ে বড় ফিল্ম আইকনদের একজন। তিনি বলিউড কিং শাহরুখ খান। শুধু সাধারন মানুষই নয়, অনেক বড় বড় তারকাও শাহরুখের একনিষ্ঠ ভক্ত। সেই দলে রয়েছেন খোদ লেডি গাগাও। তবে এই লেডি গাগাই একবার ফিরিয়ে দিয়েছিলেন কিং খানের সঙ্গে ডেটিং এর প্রস্তাব? হ্যা, সেটাও প্রকাশ্যেই!
২০১১ সালে ভারতে এসেছিলেন পপস্টার গাগা। তখনই তাঁর সাক্ষাৎকার নিয়েছিলেন শাহরুখ। সম্প্রতি সেই সাক্ষাৎকারের ভিডিওটি আবারো দর্শকরা দেখছেন অনলাইনে, যার কারণে সেই পুরনো স্মৃতি আরো একবার তাজা হয়ে গেছে। সাক্ষাৎকারে জমিয়ে আড্ডা দিয়েছিলেন দুই তারকা। গাগাকে হিন্দিও শিখিয়েছিলেন শাহরুখ। সাক্ষাৎকারের মাঝেই এক ভক্ত গাগাকে জিজ্ঞেস করেছিলেন, তিনি কি শাহরুখকে ডেট করবেন? শাহরুখ ১৯৯১ সালে গৌরীকে বিয়ে করেছিলেন, সে কথাও জানিয়ে দিয়েছিলেন ওই ভক্ত।

প্রশ্নটা শোনার পরেই লেডি গাগা দিলেন সেই ‘ঐতিহাসিক’ জবাব। শাহরুখের দিকে তাকিয়ে গাগা বলেছিলেন, ‘তুমি বিবাহিত? তা হলে ডেট করার প্রশ্নই নেই!’ একথা শুনে শাহরুখ মন খারাপের অভিব্যক্তি ফুটিয়ে তুলেছিলেন মুখে। বলেছিলেন, ‘ওকে আমার বিয়ের বিষয়ে কে বলল?’ গাগা অবশ্য নিজের বক্তব্যে অনড়। বলেছিলেন, ‘আমি খুব ভাল মেয়ে, এসবে বিশ্বাস করি না। আমি একজন পুরুষের হয়েই থাকতে চাই, এ বিষয়ে আমি প্রাচীনপন্থী। তাই শাহরুখের সঙ্গে ডেটে যাওয়ার প্রশ্নই আসে না। ’ শাহরুখ ঠাট্টা করেই জবাব দিয়ে বলেছিলেন, ‘আমার সব আশা ধুলোয় মিশিয়ে দিলে তুমি। ’
২০১১ সালের ওই সাক্ষাৎকার নিয়ে বিতর্কও হয়েছিল অনেক। সেখানে জোর করে লেডি গাগাকে নিজের ঘড়ি উপহার দেওয়ার চেষ্টা করেছিলেন শাহরুখ। গাগা কিছুতেই নিতে চাননি। জানিয়েছিলেন, কোনও ভক্তকে দিয়ে দিন। শাহরুখ জানিয়েছিলেন, পছন্দ না হলে ফেলে দিতে পারেন তিনি। এরপর জোর করে গাগার জন্য কফি কাপ ধরেছিলেন শাহরুখ। যেটা পছন্দ করেননি গাগা। জানিয়েছিলেন, এত বড় একজন তারকা তাঁর কাপ ধরে রয়েছেন, ভেবেই অস্বস্তি হচ্ছে।

আইএ/ ০৩ সেপ্টেম্বর ২০২২

Back to top button