ক্রিকেট

স্ত্রীকে মারধর : ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে মামলা নিল পুলিশ

ঢাকা, ০২ সেপ্টেম্বর – বাংলাদেশি ডানহাতি পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে রাজধানীর মিরপুর মডেল থানায় স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগটি এবার মামলায় রূপ নিয়েছে। তাই যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন এই টাইগার ক্রিকেটার। মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম সুমন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা গেছে, মামলা নথিভুক্ত হওয়ার পর বিষয়টি তদন্ত করছে মিরপুর মডেল থানা পুলিশ। মামলার সুবিধার্থে যেকোনো সময় জিজ্ঞাসাবাদের জন্য আল আমিন হোসেনকে থানায় ডাকা হতে পারে। কিংবা গ্রেপ্তার হতে পারেন ৩২ বছর বয়সী এই ক্রিকেটার।

গত বৃহস্পতিবার বাঁচা-মরার লড়াইয়ে বাংলাদেশ দল যখন জয়ের জন্য কাঁতরাচ্ছে, সেই মুহূর্তে হুট করেই আলোচনার কেন্দ্র বিন্দুতে আল আমিন হোসেন। না, এশিয়া কাপের স্কোয়াডে নেই তিনি। স্ত্রী ইসরাত জাহানের কল্যাণে আলোচনায় আসতে হয়েছে এই ডানহাতি পেসারকে।

ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে তার স্ত্রী মিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে থানা থেকে জানা যায়, অভিযোগটি যাচাই-বাছাই চলছে। আল আমিনের বিরুদ্ধে তখনও মামলা নেওয়া হয়নি। অভিযোগের সত্যতা পেলে মামলা নথিভুক্ত হবে বলে জানিয়েছিলেন ওই থানার অফিসার্স ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান।

এদিকে টাইগার পেসারের স্ত্রী ইসরাত জাহান গণমাধ্যমে সামনে সাক্ষাৎকার দেয়াকালে বলেছিলেন, ‘গত ২৫ আগস্ট আনুমানিক রাত ১০টায় বাসায় আসার পর যৌতুকের ২০ লাখ টাকা এনেছি কিনা সে(আল আমিন) জিজ্ঞাসা করে। এতো টাকা দেওয়া আমার বাবার পক্ষে সম্ভব না বলে জানালে আমাকে মারধর করা শুরু করে। আমি ৯৯৯-এ কল দিই। পরে পুলিশ এসে রক্তাক্ত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করায়।’

আর দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে ইসরাত জাহান বলেন, ‘আল আমিন প্রায় বাসায় একটি মেয়েকে নিয়ে আসত। ওই মেয়েকে সে বিয়ে করেছে বলে দাবি করছে। কিন্তু এখনও এমন কোনো প্রমাণ পায়নি।’

উল্লেখ্য, ২০১৩ সালের ২১ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের জার্সিগায়ে প্রথমবার আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলার সুযোগ হয় আল আমিন হোসেনের। টেস্টে অভিষেকে পর ক্রমান্বয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলেও জায়গা পান তিনি। এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে ৭টি টেস্ট, ১৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন আল আমিন।

সূত্র: ঢাকাটাইমস
এম ইউ/০২ সেপ্টেম্বর ২০২২

Back to top button