ক্রিকেট

শনিবার সকালেই দেশে ফিরছে বাংলাদেশ দল

আবুধাবি, ০২ সেপ্টেম্বর – সবার আগে এশিয়া কাপ শেষ বাংলাদেশের। আফগানিস্তানের কাছে ৭ উইকেটে হারের পর গতকাল বৃহস্পতিবার শ্রীলঙ্কার কাছে ২ উইকেটের পরাজয়ে এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছে সাকিব আল হাসানের দল।

আহামরি, চোখ ধাঁধানো আর আকর্ষণীয় ক্রিকেট খেলতে না পারলেও দুই ম্যাচেই জয়ের বেশ সম্ভাবনা ছিল টাইগারদের। দুটি ম্যাচেই তীরের খুব কাছে গিয়ে তরী ডুবেছে। একদম শেষ দিকে গিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়েছে সাকিবের দল।

বাংলাদেশের দুই ম্যাচ হার এবং সুপার ফোর খেলতে না পারায় আসলে দুই রকমের প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। একপক্ষ চরম হতাশ। অন্য পক্ষের মত, যা হয়েছে সেটাই স্বাভাবিক।

পারফরম্যান্স আর ফল যাই হোক না কেন, টিম ম্যানেজমেন্ট কিন্তু এশিয়া কাপের সুপার ফোর খেলার স্বপ্ন ও আশা নিয়েই দেশ ছেড়েছিল। তাই বাংলাদেশের রিটার্ন টিকিট সেভাবে কনফার্ম ছিল না। সেটা ওপেন ছিল।

কিন্তু এখন বাদ পড়ার পর দেখা দিয়েছে আগেভাগে ফেরার প্রশ্ন। যেহেতু টিকিট কনফার্ম ছিল না, মানে ফ্লাইট শিডিউল চূড়ান্ত ছিল না, এখন একদিনের মধ্যে পুরো বহরের দুবাই থেকে ঢাকা ফেরার টিকিট পাওয়াও সহজ ব্যাপার না।

প্রথমে শোনা গিয়েছিল, আজ শুক্রবার না হলেও কাল শনিবার দুবাই থেকে দেশে ফিরে আসবে বাংলাদেশ দল। তবে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম আজ জানিয়েছেন, চেষ্টা করা হচ্ছে শুক্রবার রাতেই বিমানে ওঠার।

শুরুতে ফ্লাইট শিডিউল জানাতে পারেননি রাবিদ। তবে শুক্রবার বাংলাদেশ সময় সন্ধ্যার ঠিক আগে জানিয়েছেন, আগামীকাল শনিবার সকাল ৮ টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করবে বাংলাদেশ দল। তার মানে আজ গভীর রাতেই দুবাই ছাড়বে টাইগাররা

সূত্র: জাগো নিউজ
এম ইউ/০২ সেপ্টেম্বর ২০২২

Back to top button