বলিউড

প্রাক্তন প্রেমিকের নামে মামলা করলেন নায়িকা

হায়দ্রাবাদ, ০২ সেপ্টেম্বর – ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অমলা পাল। অভিনয় দিয়ে জায়গা করে নিয়েছেন দর্শকের হৃদয়। তবে এবার ব্যক্তিজীবন নিয়ে সংবাদের শিরোনাম হলেন তিনি।

দক্ষিণী সিনেমার এই নায়িকা প্রাক্তন প্রেমিকের নামে মামলা দায়ের করেছেন। প্রতারণা ও হুমকি দেওয়ার অভিযোগে ভিলুপুরাম থানায় সাবেক প্রেমিক ভবনিন্দুর সিং দত্তের নামে মামলাটি দায়ের করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ পাওয়া এক প্রতিবেদন থেকে জানা যায়, ইতোমধ্যেই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও জানা যায়, ২০১৮ সালে অমলা ও ভবনিন্দুর মাঝে বন্ধুত্ব তৈরি হয়। একসময় বেড়ে যায় ঘনিষ্ঠতা। বিয়ে করবেন বলেও একাধিকবার জানিয়েছিলেন তারা। মাঝপথে যৌথভাবে প্রযোজনা সংস্থা চালু করেন। এতে অনেক অর্থ বিনিয়োগ করেন অমলা। অভিনেত্রীর বাসার পাশেই প্রযোজনা সংস্থার অফিস নেন; সেখানে দুজনেই দেখাশোনা করতেন। পরে ভিলুপুরাম জেলার অন্য একটি শহরে অফিস স্থানান্তর করা হয়। আর সেখান থেকেই দুজনের মধ্যে টানাপড়েন তৈরি হয়।

পুলিশ জানিয়েছেন, কাগজপত্র নকল করে এ প্রতিষ্ঠানের পরিচালকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অমলাকে। তাছাড়াও তাদের ঘনিষ্ঠ ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ভবনিন্দুর। পরে ১৬ ধারার অধীনে মামলা করেন অমলা। সে মামলাতেই গ্রেপ্তার করা হয়েছে তার সাবেক প্রেমিক ভবনিন্দুর সিংকে।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট মুক্তি পেয়েছে অমলা অভিনীত সর্বশেষ সিনেমা ‘আধো আন্ধা পারভাই পোলা’। এ ছাড়া আরও বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

সূত্র: আমাদের সময়
এম ইউ/০২ সেপ্টেম্বর ২০২২

Back to top button