ঢালিউড

আমি বাংলাদেশি ফিল্মমেকার হিসাবে অনুতপ্ত, ক্ষুব্ধ,বিরক্ত : ফারুকী

ঢাকা, ২ সেপ্টেম্বর – বাংলাদেশি ফিল্মমেকার হিসেবে অনুতপ্ত, ক্ষুব্ধ,বিরক্ত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। শুক্রবার সকালে নিজের ফেসবুক হ্যান্ডেলে এমনটাই জানালেন গুণী এই নির্মাতা। এই ক্ষোভ আর বিরক্তি এসেছে তার নির্মিত একটি সিনেমাকে আটকে রাখার ফলে।

ফারুকী নিজের ফেসবুকে লিখেছেন, আপনারা দেখছেন আমি কতোটা নিয়ন্ত্রণ করছি আমার আবেগ।

এমনকি এবসোলিউট বুলশিটের উত্তরও না দিয়া কনফ্লিক্ট এড়াইয়া গেছি। কিন্তু আজকে সকালে একটা খবর পড়ে, যদিও খবরটা আগে থেকেই জানতাম, আমার রাগ, ক্ষোভ, অভিমান আর নিয়ন্ত্রণ করতে পারলাম না!
বলিউডের ফারাজ ছবিটি মুক্তি পাচ্ছে উল্লেখ করে নির্মাতা বলেন, হোলি আর্টিজানের উপর নির্মিত ভারতীয় ছবি “ফারাজ” দ্রুতই মুক্তি পাবে। আমার ভারতীয় ফেলো ফিল্মমেকার হানসাল মেহতার জন্য আমি আনন্দিত যে সে তার ছবিটা শেষ করে মুক্তি দিতে পারছে। হয়তো দ্রুতই আপনারাও সেটা দেখতে পারবেন।

নিজের ক্ষোভ প্রকাশ করে ফারুকী বলেন, একই সঙ্গে আমি একজন বাংলাদেশি ফিল্মমেকার হিসাবে অনুতপ্ত, ক্ষুব্ধ,বিরক্ত! আমার ছবিতে কোথাও হোলি আর্টিজান মেনশন করা নাই, আমার ছবিতে হোলি আর্টিজানের কোনো রিয়াল ক্যারেক্টার পোর্ট্রে করা হয় নাই, তারপরও স্রেফ এই দেশের হতভাগা ফিল্মমেকার হওয়ার অপরাধে আমার ছবিটাকে সাড়ে তিন বছর আটকে রাখা হইলো। আমি কাকে অভিসম্পাত দিবো? কাকে? কাকে?

আইএ/ ২ সেপ্টেম্বর ২০২২

Back to top button