সিলেট

বালুভর্তি ট্রাকে ৩১ বস্তা ভারতীয় কসমেটিকস

সিলেট, ১ সেপ্টেম্বর – সিলেটের জৈন্তাপুরে অভিযান চালিয়ে বালুবাহী ট্রাকে করে অভিনব পন্থায় আনা অর্ধকোটি টাকা মূল্যের ৩১ বস্তা (কিট) ভারতীয় কসমেটিকসসহ একজনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ পথে আনা বিপুল পরিমাণ কসমেটিকস আটক করা হয়।

এ ঘটনায় ট্রাকের চালক মো. সুজনকে (২৭) আটক করা হয়েছে। তিনি সুনামগঞ্জের মধ্যনগর থানার কার্তিকপুর গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, আগে থেকে তথ্য থাকায় পুলিশ সিলেট-তামাবিল সড়কের কাটাগং এলাকায় অভিযান চালিয়ে একটি বালুবাহী ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২২-৭৫৯২) আটক করে থানায় নিয়ে আসে। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে শ্রমিকদের দিয়ে বালু আনলোড করা হলে ট্রাকে করে সুকৌশলে পলিথিন ও ত্রিপল দিয়ে ঢেকে আনা ভারতীয় কসমেটিকসের বিভিন্ন ধরনের আইটেমের ৩১টি বস্তার (কিট) চালান উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ৫০ লাখ টাকা। এ কাজে ব্যবহৃত ট্রাকও জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকায় চেক পোস্ট বসিয়ে ট্রাকটি আটক করে থানায় এনে এসব মালামাল জব্দ করা হয়েছে। ’ আটক মালামালের জব্দতালিকা প্রস্তুতের পাশাপাশি আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

সূত্র: কালের কন্ঠ
আইএ/ ১ সেপ্টেম্বর ২০২২

Back to top button