বলিউড

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মঞ্চে দীপিকাকে জড়িয়ে ধরলেন রণবীর

মুম্বাই, ১ সেপ্টেম্বর – বলিউডের জনপ্রিয় অনুষ্ঠান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে হয়েছে অ্যাওয়ার্ডের ৬৭তম আসর। এতে ‘৮৩’র জন্য সেরা অভিনেতার পুরষ্কার পেয়েছেন রণবীর সিং।

এ সিনেমাটি মূলত ভারতে ১৯৮৩ সালের বিশ্বকাপ ক্রিকেটে প্রথম শিরোপা নিয়ে। সিনেমাটি নির্মাণ করেছেন কবীর খান আর প্রযোজক ছিলেন দীপিকা। পর্দায় অধিনায়ক কপিল দেবের চরিত্রে ছিলেন রণবীর। তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন বাস্তব জীবনের সঙ্গী দীপিকা।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, রণবীর সেরা অভিনেতার পুরষ্কারটি তার স্ত্রীর হাত থেকে নিয়েছেন। পুরস্কারটি নেওয়ার সময় আবেগি হয়ে পড়েন এ অভিনেতা। তখন দীপিকাকে জড়িয়ে ধরে চুমু এঁকে দেন গালে।
এরপর অভিনেতা বলেন, ‘তোমাকে শুভ কামনা জানানোর ভাষা খুঁজে পাচ্ছি না।’

এ অভিনেতাকে শেষবার দেখা যায় ‘জয়েশভাই জোরদার’ সিনেমায়। তবে সিনেমাটি বক্স অফিসে তেমন আয় করতে পারেনি। বর্তমানে রণবীর ব্যস্ত রোহিত শেঠির ‘সার্কাস’ সিনেমায়। এদিকে মুক্তির অপেক্ষায় তার সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’।

অন্যদিকে দীপিকার হাতে রয়েছে অভিনেতা শাহরুখের সঙ্গে ‘পাঠান’ সিনেমা। তবে ‘ফাইটার’ দিয়ে প্রথমবার জুটি বাঁধবেন অভিনেতা ঋত্বিকের সঙ্গে। শিগগির এ সিনেমার শুটিং শুরু করবেন তারা।

আইএ/ ১ সেপ্টেম্বর ২০২২

Back to top button