ঢালিউড

মৌসুমীর ‘ভাঙন’র‌ খবর এলো

ঢাকা, ০১ সেপ্টেম্বর – প্রিয়দর্শিনী’খ্যাত অভিনেত্রী মৌসুমী। অভিনয় গুণে তিনি জয় করে নিয়েছেন দেশের মানুষের হৃদয়। অনেকদিন পর মৌসুমী ভক্তদের জন্য আসছে সুখবর। বড় পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। গতকাল বুধবার মৌসুমীর নতুন সিনেমা ‘ভাঙন’ আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে।

মির্জা শাখাওয়াত হোসেনের পরিচালনায় এতে ফেরি করে চুরি ফিতা বিক্রেতার চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। সরকারি অনুদানের এই সিনেমায় আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সাবেরী আলম, প্রাণ রায়সহ অনেকে।

নির্মাতা মির্জা শাখাওয়াত হোসেন বলেন, ‘গতকাল আনকাট সেন্সর সনদ হাতে পেয়েছি। পাশাপাশি সেন্সর বোর্ডের সবাই ছবিটির প্রশংসা করেছে। তারা জানিয়েছে, এ ধরনের গল্পগুলো সমাজে আরও বেশি বেশি করে তুলে ধরা প্রয়োজন। বুকিং এজেন্ট থেকেও মৌসুমীর ছবিটি নিয়ে বেশ আগ্রহ দেখা যাচ্ছে। তাই আমরা যতদ্রুত সম্ভব ছবিটি মুক্তির চিন্তা ভাবনা করছি।’

তিনি জানান, চলতি বছরই সিনেমাটি মুক্তি পাবে। আর আজ (বৃহস্পতিবার) তারা সিনেমাটির শিডিউল বুকিং করার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

‘ভাঙন’ মূলত ভাসমান মানুষদের জীবনের গল্প। এই শহরের সুবিধাবঞ্চিত বিশাল জনগোষ্ঠী অনেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসেছেন। কেউ নদীর ভাঙনে ঘরহারা, কেউ সমাজে নানাভাবে বঞ্চিত হয়ে বাঁচার জন্য আশ্রয় নিয়েছেন এই শহরে। একসময় এসব মানুষ এক সারিতে জড়ো হন। তারা বসবাস শুরু করেন বস্তিতে। তাদের গল্পগুলোই তুলে ধরা হয়েছে এই সিনেমায়।

এম ইউ/০১ সেপ্টেম্বর ২০২২

Back to top button