গাজীপুর

এক শাড়িতেই ঝুলছিল স্বামী-স্ত্রীর লাশ

গাজীপুর, ০১ সেপ্টেম্বর – গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উত্তরগাঁও এলাকা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা একই শাড়ি গলায় বেঁধে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

বৃহস্পতিবার সকালের দিকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উত্তরগাঁও এলাকার ঈমান আলী (৩৫) ও তার স্ত্রী মিনজু আক্তার (২০)। ইমান আলী ওই এলাকার মানিক মিয়া ছেলে।

প্রতিবেশীদের বরাত দিয়ে কালীগঞ্জ থানার এসআই মাজহারুল হক জানান, উপজেলার উত্তরগাঁও এলাকার ঈমান আলী ও মিনজু আক্তার প্রতিদিনের মতো গত বুধবার দিবাগত রাতে ঘুমাতে যায়। রাতের কোনো এক সময়ে ঘরের ধর্নার সঙ্গে দুজনে এক শাড়ি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

বৃহস্পতিবার সকালে তারা ঘুম থেকে না ওঠায় বাড়ির লোকজন ডাকাডাকি করতে থাকে। এরপরও কোনো সাড়া না পেয়ে ঘরের দরজার ধাক্কা দিলে তাদের লাশ দেখতে পাওয়া যায়। পরে খবর দিলে পুলিশ সকাল ৮টায় দিকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এসআই মাজহারুল হক আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে ফাঁস দিয়ে তারা আত্মহত্যা করে থাকতে পারে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তাদের মৃত্যু সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/০১ সেপ্টেম্বর ২০২২

Back to top button