জাতীয়

সরকারের সমালোচনা করে পদ হারালেন ছাত্রলীগ নেতা

গাইবান্ধা, ৩১ আগস্ট – জ্বালানি তেলের দাম ৫ টাকা কমানোর ইস্যুতে ফেসবুকে ‘বর্তমান সরকারের সমালোচনা ও ভাবমূর্তি ক্ষুণ্ন করে নেতিবাচক মন্তব্য’ করায় জামালপুরের ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো. মোস্তাক আহম্মেদকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে উপজেলার গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান শান্ত ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান স্বাধীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১০নং গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো. মোস্তাক আহম্মেদ সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় ব্যক্তিদের নিয়ে মন্তব্য এবং বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে নেতিবাচক মন্তব্য করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে সাময়িক বহিষ্কার করা হলো। এছাড়াও কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না সে বিষয়ে উপযুক্ত কারণসহ আগামী তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

সাময়িক বহিষ্কারের সত্যতা স্বীকার করে বুধবার সকালে গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান শান্ত বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে নেতিবাচক মন্তব্য করে সে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। তাই তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

সূত্র: বাংলানিউজ
এম ইউ/৩১ আগস্ট ২০২২

Back to top button