বলিউড

ললিত মোদী নয়, প্রাক্তন প্রেমিকের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় ধরা দিলেন সুস্মিতা

মুম্বাই, ৩০ আগস্ট – বেশ কিছুদিন আগেই বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও লোলিত মোদীর সম্পর্ক নিয়ে বেশ চর্চা হয় সোশাল মিডিয়ায়। এরইমধ্যে সম্প্রতি পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়ল এক অন্য ছবি৷ প্রাক্তন প্রেমিক রোহমান শলের সঙ্গে দেখা গেল সুস্মিতাকে। সঙ্গে ছিলেন বড় মেয়ে রেনি ৷

মুম্বাইতে একটি বাড়ি সাজানোর দোকানের বাইরে দেখা গেল তাদের। প্রেম ভাঙলেও বন্ধুত্ব অটুট থাকবে। যেমনটা কথা দিয়েছিলেন। হলও তেমনটাই। পাপারাৎজির সামনে একসঙ্গে পোজও দিলেন তারা। ডিসেম্বরে জনসমক্ষে নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণা করেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

বিচ্ছেদের কয়েক মাস যেতে না যেতেই ললিত মোদীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। তার এই নতুন শুরুর জন্য প্রাক্তন রোহমান শুভেচ্ছা জানাতে ভোলেননি।

কারণ রোহমান প্রথম দিন থেকেই জানিয়েছিলেন, তাদের সম্পর্কের প্রথম কথাই হল বন্ধুত্ব। সেই বন্ধুত্বই আরও এক বার ফ্রেমবন্দি হল। এই ছবি দেখে অনেকরই প্রশ্ন, তবে কি আবারও একসঙ্গে সুস্মিতা-রোহমান। না সেই আভাস এখনও মেলেনি।

শেষ ‘আরিয়া’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে দেখা গিয়েছিল নায়িকাকে। আপাতত ‘আরিয়া’র তৃতীয় সিজনের প্রস্তুতি নিয়ে ব্যস্ত নায়িকা।

আইএ/ ৩০ আগস্ট ২০২২

Back to top button