বলিউড

হাজিরা দিয়ে নগ্ন ছবির বিষয়ে যা বললেন রণবীর

মুম্বাই, ৩০ আগস্ট – ‘পেপার ম্যাগাজিন’র জন্য নগ্ন ফটোশুট করে সমালোচিত হয়েছেন বলিউড সুপারস্টার রণবীর সিং। বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, নারীবাদী সংগঠনসহ অনেকেই অভিযোগের আঙুল তুলেছিল তার দিকে।

শুধু তাই নয়, এই অভিনেতার নামে একাধিক মামলা হয়েছিল।
এ ঘটনায় রণবীরের খোঁজে পুলিশ তার বাসায় গিয়েছিল এবং সমন পাঠিয়েছিল। কিন্তু সে সময় পেশাগত কাজের কারণে বাইরে থাকায় পুলিশের সঙ্গে দেখা হয়নি রণবীরের। ওই সময় অভিনেতা দুই সপ্তাহের মতো সময় চেয়েছিলেন। তবে তার আগেই থানায় হাজিরা দিলেন তিনি।

সোমবার (২৯ আগস্ট) চেম্বুর পুলিশ স্টেশনে হাজিরা দিয়েছেন রণবীর। সেখানে রণবীরের যে নগ্ন ফটোশুট নিয়ে ‘বিতর্ক’, তা নিয়ে রণবীরের বক্তব্য অবাক করেছে তদন্তকারী পুলিশ কর্মকর্তাদের।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রণবীর পুলিশকে জানিয়েছেন, তিনি সামাজিকমাধ্যমে তার নগ্ন ফটোশুটের ছবি পোস্ট করেননি। এ ব্যাপারে তিনি কিছু জানতেন না। এমনকি রণবীর বলেছেন, তার ধারণা ছিল না এই ফটোশুটের কারণে তাকে এত বেশি ঝামেলা পোহাতে হবে।

এক স্বেচ্ছাসেবী সংগঠন আর মুম্বাইয়ের এক নারী আইনজীবী রণবীরের নগ্ন ফটোশুটের বিরুদ্ধে অভিযোগ এনে চেম্বুর পুলিশ স্টেশনে আলাদা আলাদা মামলা করেছেন।

তাদের অভিযোগ, রণবীর অশ্লীল বিষয়বস্তু বিক্রি করেছেন আর নারীদের অপমান করেছেন। এই এফআইআরের ভিত্তিতে মুম্বাই পুলিশ ২২ আগস্ট তাদের সামনে হাজির হওয়ার জন্য সমন পাঠিয়েছিল রণবীরকে।

এম ইউ/৩০ আগস্ট ২০২২

Back to top button