জাতীয়

এতো উন্নয়ন হয়েছে যে এক ঘণ্টায়ও বলে শেষ করা যাবে না

মানিকগঞ্জ, ২৮ আগস্ট – স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশের ১৩ কোটি মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া হয়েছে। যা অনেক উন্নত দেশেও সম্ভব হয়নি। সেসব দেশে অনেক মূল্য দিয়ে ভ্যাকসিন কিনে নিতে হয়েছে।

তিনি আরও বলেন, এ সরকারের আগেও ৩৭ বছর অন্য সরকার ক্ষমতায় ছিল। তারা এক মিনিটও উন্নয়নের কথা বলতে পারবে না। আমাদের সময় এতো উন্নয়ন হয়েছে যে এক ঘণ্টায়ও উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না।

আজ দুপুরে মানিকগঞ্জ সদরের দীঘি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, একটি ভালো সংগঠন দলের জন্য গুরুত্বপূর্ণ। একটি ভালো সংগঠন সরকার গঠনে গুরত্বপূর্ণ ভূমিকা রাখে। যে এই দেশ দিয়েছেন, স্বাধীনতা দিয়েছেন তাকে এই আগষ্ট মাসে হত্যা করা হয়েছে। পৃথিবীর অনেক দেশে হত্যাকাণ্ড হয়েছে, তবে কোনো দেশে মহিলাদের হত্যা করা হয় নাই। এদেশের ও আন্তর্জাতিক চক্রান্তকারীরা রাতের অন্ধকারে বঙ্গবন্ধুর পরিবারের ১৮ জন সদস্যকে নির্মম ভাবে হত্যা করেছে।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সহ সভাপতি ও পৌর মেয়র মো. রমজান আলী, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, যুগ্ম সম্পাদক মতিন মোল্লা, যুবলীগ নেতা সাইফুল ইসলাম ওয়াসিম, পৌর যুবলীগ নেতা মশিউর রহমানসহ জেলা উপজেলার নেতৃবৃন্দ। সম্মেলনে সভাপতি পদে জহিরুল ইসলাম ওহার, সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা জয়লাভ করেন। সভাপতি পদে পাঁচজন ও সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সূত্র: বিডি প্রতিদিন
এম ইউ/২৮ আগস্ট ২০২২

Back to top button