বলিউড

‘শাহরুখ খানই শেষ সুপারস্টার নয়, আমি আসছি’

হায়দ্রাবাদ, ২৬ আগস্ট – ‘শাহরুখ খানই শেষ সুপারস্টার নয়, আমি আসছি।’ কিং খান প্রসঙ্গে এ রকম মন্তব্য করে সোশাল মিডিয়ায় চরম ট্রোলড হলেন লাইগারের অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডা। তবে এটা আজকের কথা নয়। বেশ পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। জিকিউ ম্যাগাজিনে এক সাক্ষাৎকারে শাহরুখ প্রসঙ্গে এমন মন্তব্য করেছিলেন বিজয়। শাহরুখের ছবি কিভাবে তাকে অভিনেতা হতে অনুপ্রেরণা জুগিয়েছিল, সে কথা বলতে গিয়েই বেফাঁস মন্তব্য করে বসেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকণ্ডা।

তার মতে, শাহরুখ যদি পারে তাহলে আমি কেন পারব না?’ সেই সাক্ষাৎকারে লাইগারের অভিনেতা আরও বলেন, ‘আমি শাহরুখ খানের সাক্ষাৎকার শুনেছি। তখন তিনি নিজেকে শেষ সুপারস্টার বলেছিলেন। কিন্তু, আমার সেই সময় শাহরুখকে বলতে ইচ্ছে হচ্ছিল যে তুমি ভুল। তুমি মোটেই শেষ সুপারস্টার নও। আমি আসছি।’

২৫ আগস্ট সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছে বিজয় দেবেরাকোণ্ডার বলিউডের অভিষেক ছবি ‘লাইগার’। তবে বক্স অফিসে মোটেই ব্যবসা করতে সফল হয়নি বিজয়-অনন্যা জুটির প্রথম ছবিটি। তাই সোশাল মিডিয়ায় পুরনো ক্লিপিংস ভাইরাল হতেই নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন অভিনেতা।

শুধু শাহরুখ খান প্রসঙ্গে মন্তব্য করে ট্রোলড হননি, নিজের ছবি নিয়েও মন্তব্য করেছিলেন বিজয় দেবেরাকোণ্ডা। পুরনো একটি টুইটে বিজয় জানান, তার ছবি লাইগার বক্স অফিসে ২০০ কোটির ব্যবসা করবে। অথচ ছবি মুক্তির পর প্রথম দুই দিনে বিজয়ের ঝুলিতে এসেছে মাত্র ৩৩.১২ কোটি টাকা।

ওদিকে, ছবি মুক্তির পর পুরনো ভিডিও, টুইট ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশাল মিডিয়ায়।

আর তার জেরে চরম কটাক্ষের শিকার হচ্ছেন অভিনেতা। নেটিজেনরা তার মন্তব্য নিয়ে এর মধ্যেই কাটাছেঁড়া শুরু করে দিয়েছেন। শাহরুখ ভক্তরা হেঁয়ালি করে লিখেছেন, ‘বিজয় তুমি হয়তো সুপারস্টার তবে শাহরুখের সঙ্গে তুলনাটা বোধহয় বোকামি।’ অন্য এক টুইটার ইউজার লিখেছেন, ‘বিজয় নিজেকে শাহরুকের সঙ্গে তুলনা করেছে। উনাকে নিজের আসল জায়গাটা দেখিয়ে দেওয়া দরকার।’

উল্লেখ্য, ২৫ আগস্ট ছবি মুক্তির প্রথম পর্বে অর্থাৎ সকালবেলা বক্স অফিসে বেশ ভালোই কালেকশন হয়েছিল। কিন্তু, বেলা বাড়ার সঙ্গে দর্শকের নেগেটিভ রিভিউয়ের আঁচ পড়ে বক্স অফিসে। দুপুর থেকে বক্স অফিসে ধুঁকতে শুরু করে বিজয়-অনন্যার লাইগার। ২৫ অগাস্ট বৃহস্পতিবার ভারতীয় বক্স অফিসে ১৮.৫ কোটি টাকার ব্যবসা করেছে লাইগার। আর শুক্রবারের বক্স অফিস কালেকশন মিলিয়ে লাইগারের মোট ব্যবসার পরিমাণ ৩৩.১২ কোটি টাকা।

এম ইউ/২৬ আগস্ট ২০২২

Back to top button