বলিউড

প্রযোজক একতা কাপুরের নাম ভাঙিয়ে প্রতারণা

মুম্বাই, ২৪ আগস্ট – বলিউডের চলচ্চিত্র নির্মাতা একতা কাপুরর মুম্বাইতে জাল কাস্টিং এজেন্টদের বিরুদ্ধে এক বিবৃতি জারি করেছেন। অভিযোগ, তার প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মস লিমিটেড এবং এএলটি ডিজিটাল এন্টারটেইনমেন্টের নাম ব্যবহার করে চরিত্র প্রত্যাশীদের সঙ্গে প্রতারণা করা হচ্ছে, তাদের কাছ থেকে টাকা দাবি করা হচ্ছে।

সম্প্রতি এই মর্মে একতা কাপুর প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়ার কথা ঘোষণা করেছেন। সকলের কাছে আহ্বান জানিয়েছেন, এ ধরনের কোনো সন্দেহজনক ঘটনা দেখলে সরাসরি তাকে জানানোর জন্য।

নেটমাধ্যমে যে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছেন একতা তাতে লেখা, ‘বালাজি টেলিফিল্ম লিমিটেড এই ধরনের জালিয়াতদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে। একতা কাপুর এবং তার প্রযোজনা সংস্থা কখনো কোনো প্রার্থীর কাছে অর্থ দাবি করেনি, ভবিষ্যতেও করবে না।’

একটি হেল্পলাইন মেইল আইডিও দেওয়া রয়েছে সেই বিবৃতিতে, যাতে এই ধরনের কোনো জালিয়াতির ঘটনা মানুষ তাদের বিশদে জানাতে পারেন। বলিউড অভিনেতা জিতেন্দ্র এবং শোভা কাপুরের মেয়ে একতা বলিউড টেলিভিশন দুনিয়ায় বৈগ্রাহিক ব্যক্তিত্ব।

১৯৯৪ সাল থেকে একতা কাপুর বালাজি টেলিফিল্ম লিমিটেডের যুগ্ম ব্যবস্থাপনা পরিচালক এবং সৃজনশীল প্রধান। পরবর্তী সময়ে সহযোগী সংস্থা বালাজি মোশন পিকচার্সের সাফল্যের পর এএলটি বালাজি চালু করেন।

সম্প্রতি সুনীর ক্ষেত্রপাল, শোভা কাপুর এবং গৌরব বসুর সঙ্গে তাপসী পান্নু অভিনীত ‘দোবারা’ সিনেমাটি সহ-প্রযোজনা করেছেন বিখ্যাত অভিনেতা জিতেন্দ্র কাপুরের মেয়ে একতা কাপুর। অনুরাগ কাশ্যপ পরিচালিত এই সিনেমাটি গত ১৯ আগস্ট মুক্তি পেয়েছে।

আইএ/ ২৪ আগস্ট ২০২২

Back to top button