জাতীয়

ছাত্রদল সভাপতি শ্রাবণের আপত্তিকর ভিডিও ভাইরাল

ঢাকা, ২৩ আগস্ট – বিএনপির ছাত্রসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণের একটি ‘আপত্তিকর ভিডিও’ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সোমবার (২২ আগস্ট) রাতে আপত্তিকর ভিডিওটি প্রকাশ হওয়ার পর পরই ছড়িয়ে পড়ে ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় বইছে সামাজিক মাধ্যম ও রাজনৈতিক নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মাঝে।

ভাইরাল হওয়া ২ মিনিট ১৮ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণের আপত্তিকর আচরণ করছেন ভিডিও কলের মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, ওই ছাত্রদলের সভাপতি একজন নারীর সঙ্গে ভিডিও কলে ‘আপত্তিকর আচরণ’ করেন। এ ধরনের অশ্লীল আচরণ সামাজিকভাবে অপরাধ হিসেবে বিবেচনা করা হয়।

ছাত্রদলের একাধিক নেতাকর্মী জানিয়েছেন, কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ কয়েক বছর আগেও নিজেদের দলের এক মেয়েকে একটি ফাঁকা বাড়িতে নিয়ে দুই দিন ধরে জোরপূর্বক ভাবে ধর্ষণ করেন। তবে দলের শীর্ষ পদে আসার পর তার কাছ থেকে পুনরায় এমন নেক্কারজনক ঘটনা আমরা আশা করিনি। সংশ্লিষ্টদের এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান নেতাকর্মীরা।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির বিষয়ে ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

সূত্র: নতুন সময়
এম ইউ/২৩ আগস্ট ২০২২

Back to top button