বলিউড

হাসপাতালের বাইরে ক্যামেরাবন্দী ভিক্যাট, মা হতে চলেছেন ক্যাটরিনা ?

মুম্বাই, ২১ আগস্ট – ক্যাটরিনা কাইফ কি অন্তঃসত্ত্বা? ভিকি কৌশলকে একটি হাসপাতালের বাইরে দেখতে পাওয়ার পরই এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে এবারই প্রথম নয়। এর আগেও এ ধরনের জল্পনা বহুবার শোনা গিয়েছিল। প্রতিবারই শেষ পর্যন্ত জানা যায়, খবরটা ঠিক নয়।

গত ডিসেম্বরে দুই তারকার চার হাত এক হওয়ার পর থেকেই অনুরাগীদের প্রতীক্ষা শুরু হয় কবে ভিক্যাটের পরিবারে আসবে নতুন অতিথি? তবে প্রতিবারের মতোই এবারও সম্ভবত খবরটি জল্পনাই। কারণ নায়িকার ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, ক্যাটরিনা হাসপাতালে গিয়েছিলেন এক ডেন্টিস্টকে দেখাতে। আসলে কয়েকদিন আগেই তার একটি আক্কেল দাঁত তুলতে হয়েছে।

সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে সে কথা জানিয়েছিলেনও ক্যাটরিনা। এদিনও সেই ডেন্টিস্টের কাছেই চেকআপের জন্য গিয়েছিলেন নায়িকা। তবে ক্যাটরিনা যে অন্তঃসত্ত্বা নন, এমন কোনো দাবি ওই সূত্র করেনি।

কয়েক দিন আগেও ক্যাটরিনার গর্ভবতী হওয়া নিয়ে গুঞ্জন উঠেছিল। বিমানবন্দরে তাকে দেখতে পাওয়ার পরই সেই গুঞ্জন শুরু হয়েছিল। কোনো কোনো অনুরাগী তো ক্যাটরিনার বেবি বাম্পও আবিষ্কার করে ফেলেছিলেন। তবে পরে জানা যায়, সবটাই ভিত্তিহীন অনুমান।

অন্য তারকা দম্পতিদের মতোই ভিক্যাটের জনপ্রিয়তাও বিপুল। তাদের একসঙ্গে দেখতে পেলে উচ্ছ্বসিত হন ভক্তরা। দুজনের রসায়ন মুগ্ধ করে তাদের। সম্প্রতি করণ জোহরের শোয়ে ভিকি কৌশল বলেন, ক্যাটরিনা তার কাছে আয়নার মতো। তাদের মধ্যে বোঝাপড়াও খুব ভালো বলেই দাবি তাদের। দুবছর আগে আগে ‘কফি উইথ করণ’ শো থেকেই নাকি প্রেম পর্ব শুরু হয় তাদের।

আইএ/ ২১ আগস্ট ২০২২

Back to top button