বলিউড

একের পর এক সিনেমা ফ্লপ, দায় নিজের কাঁধে নিলেন অক্ষয়

মুম্বাই, ২১ আগস্ট – ভালো নেই বলিউড। দক্ষিণী সিনেমার কাছে একের পর এক মার খেয়ে যাচ্ছে বলিউডের বড় বড় তারকাদের ছবিগুলোও। এই তালিকায় বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের ছবিও রয়েছে। বিগত বছরগুলোতে তার সিনেমা বক্স অফিস বাজিমাত করলেও সম্প্রতি তার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ বক্স অফিসে হতাশা তৈরি করেছে। বক্স অফিসে তিন সিনেমার এই ভরাডুবির দায় নিজের কাঁধে নিয়েছেন অক্ষয়।

অক্ষয়ের পরবর্তী সিনেমা ‘কাঠপুতলি’। এই সিনেমার ট্রেইলার প্রকাশ হয়েছে। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সিনেমার ব্যর্থতা নিয়ে কথা বলেন অক্ষয়। সেখানেই বক্স অফিস ব্যর্থতার দায় নিজের কাঁধে তুলে নেন এই অভিনেতা।

অক্ষয় কুমার বলেন, ‘সিনেমা ভালো ব্যবসা করতে পারছে না, এটা আমাদের ব্যর্থতা, আমার ব্যর্থতা। আমাকে পালটাতে হবে, বুঝতে হবে দর্শক কী চাইছে, এখানে আমাকে ছাড়া অন্য কাউকে দোষ দেওয়ার দরকার নেই।’

অক্ষয় আরও বলেন, ‘মহামারির সময় অনেক সিনেমা তৈরি হয়েছে, কিছু মুক্তি পেয়েছে, আবার অনেক সিনেমা মুক্তি পায়নি। হল বন্ধ ছিল, আরো অনেক ব্যাপার ছিল। আমরা কাজ চালু রেখেছি, সিনেমা তৈরি হয়ে পড়ে আছে। আমার চারটি সিনেমা মুক্তির অপেক্ষায়। গত ২ বছরে এগুলো মুক্তি পায়নি। করোনা না এলে আমার সিনেমা মুক্তিতে অন্তত ২-৩ মাসের গ্যাপ থাকতো।’

অক্ষয় অভিনীত ‘কাঠপুতলি’ ভারতের দক্ষিণী রাতসাসান সিনেমার রিমেক। এতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তাকে। আগামী ২ সেপ্টেম্বর থেকে ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে ছবিটি। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয়ের ‘রাম সেতু’।

সূত্র: সমকাল
এম ইউ/২১ আগস্ট ২০২২

Back to top button