ঢালিউড

পুলিশের কাজ কতটা কষ্টকর, তা হাড়ে হাড়ে টের পাচ্ছি : বাপ্পি চৌধুরী

ঢাকা, ১৬ আগস্ট – অভিনেতা বাপ্পি চৌধুরী চলতি বছরের মার্চে অ্যাকশন-থ্রিলারধর্মী সিনেমা ‘শত্রু’র কাজ শুরু করেছিলেন। জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। ছবিটি পরিচালনায় রয়েছেন সুমন ধর। ছবিতে বাপ্পির সঙ্গে জাহারা মিতু রয়েছেন।

টানা শুটিংয়ের পর ছবিটির কাজ মাঝে বন্ধ ছিল। এবার ফের ‘শত্রু’র শুটিংয়ে ফিরেছেন বাপ্পি। গত দুই দিন ধরে ছবিটির শুটিং করছেন তিনি।

এই ছবিতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে তাকে। এ চরিত্রটি করতে গিয়ে একেবারেই নতুন লুকে হাজির হচ্ছেন নায়ক।

মঙ্গলবার সন্ধ্যায় বাপ্পি বলেন, ‘পুলিশের চরিত্রে কাজ করার ইচ্ছে ছিল অনেক আগে থেকে। সুযোগ হয়ে ওঠেনি। এবার এ ছবিটির মাধ্যমে সে স্বপ্ন পূরণ হচ্ছে। এই ছবিতে পুলিশ চরিত্রে কাজ করতে পেরে বেশ ভালো লাগছে। ’প্রথম দিনের শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে বাপ্পি বলেন, ‘টানা শুটিং করলাম। কাল ভোর ৪টায় বাসা ঢুকেছি। টানা শুটিং, খারাপ লাগছে না। এরপর সারা দিন ঘুমিয়ে ছিলাম। কালও শুটিং ছিল, কিন্তু বিশেষ কারণে বন্ধ রাখা হয়েছে। এখন টানা চলবে। আর সবচেয়ে বড় কথা যখন কোনো স্বপ্নের চরিত্রে কেউ কাজ করে আমার মনে হয় সেখানে সে রাত-দিন একাকার করে সর্বোচ্চ দিয়ে কাজটা করে যেতে পারি, আমার কোনো ক্লান্তি লাগে না। ’

অভিনেতা বললেন, ‘পুলিশের কাজ কতটা শক্ত ছবির শুটিংয়ে এসে তা হাড়ে হাড়ে টের পাচ্ছি। এই বাহিনীর কাজটা শুধু শারীরিকভাবেই কঠিন নয়, ২৪ ঘণ্টাই শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত থাকতে হয়। এসব মাথায় নিয়ে কাজ করে যেতে হচ্ছে। ’
এদিকে বাপ্পির ‘জয় বাংলা’, ‘কুস্তিগিরি’, ‘যন্ত্রণা’সহ বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। সর্বশেষ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি মুক্তি পেয়েছিল তার।

আইএ/ ১৬ আগস্ট ২০২২

Back to top button