জাতীয়

গার্ডার পড়ে নিহত রুবেলের ‘৭ বিয়ে’, মরদেহ নিয়ে ‘টানাটানি’

ঢাকা, ১৬ আগস্ট – রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের গার্ডারে চাপা পড়ে নিহত পাঁচজনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তাদের ময়নাতদন্ত করা হয়।

নিহতদের একজন রুবেল হাসান (৬০)। তিনি সাতটি বিয়ে করেছেন বলে ইতোমধ্যে জানা গেছে। এদিকে মর্গের সামনে এসে একে একে তার মরদেহ নিতে দাবি করছেন স্ত্রীরা। তাদের কয়েকজনের সঙ্গে রুবেল হাসানের সন্তানও আছে বলে দাবি করা হচ্ছে।

এ বিষয়ে হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. নাশেদ জামিল বলেন, ‘যথাযথ প্রক্রিয়ায় মরদেহগুলোর ময়নাতদন্ত হয়েছে। মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে রুবেলের বিষয়ে এখনও কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি তারা।’

এদিকে আরও জানা যায় রুবেলের মরদেহ নিতে স্ত্রীরা সঙ্গে সন্তানদের নিয়ে এসেছেন। তবে স্ত্রীদের একজন আরেকজনের বিয়ের ব্যাপারে কিছু জানেন না, এমনকি রুবেল যে বিয়ে করেছেন সাতটি তা কেউ বিশ্বাস করতে পারছেন না।

প্রসঙ্গত, সোমবার (১৫ আগস্ট) বিকেলে উত্তরা জসীমউদ্দীন এলাকায় আড়ংয়ের সামনে ক্রেন দিয়ে একটি গার্ডার ওপরে ওঠানো হচ্ছিল। এ সময় ক্রেন উল্টে সেটি প্রাইভেটকারের ওপর পড়ে। গার্ডার পড়ে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে প্রাইভেটকারের ভেতরে থাকা সাতজনের মধ্যে পাঁচজন নিহত হয়।

নিহতরা হলেন রুবেল (৬০), ফাহিমা (৪০), ঝরনা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। বেঁচে যাওয়া দুইজন হচ্ছেন নবদম্পতি হৃদয় ও রিয়া মনি। গত শনিবার তাদের বিয়ে হয়।

সূত্র: আরটিভি
এম ইউ/১৬ আগস্ট ২০২২

Back to top button