জাতীয়

পথশিশুদের শিক্ষাউপকরণ দিলো পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশন

ঢাকা, ১৬ আগস্ট – স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকীতে পথশিশুদের মাঝে খাদ্য ও শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করেছেন ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশন (আইপিওএ)।

সোমবার (১৫ আগস্ট) রাজধানীর আগারগাঁওয়ে পাসপোর্ট অধিদপ্তরের নিচতলায় এসব সামগ্রী শিশুদের হাতে তুলে দেন অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা এবং ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ূব চৌধুরী।

অনুষ্ঠানে ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আবু নোমান জাকির হোসেন, সহ-সভাপতি মো. সাইদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন, অর্থ সম্পাদক মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম, তথ্য গবেষণা সম্পাদক হাসানুজ্জামান, সহ-দপ্তর সম্পাদক মো. ইউসুফ, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান এবং কার্যনির্বাহী সদস্য আবদুল্লাহ আল মামুন, আল আমিন মৃধাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অধিদপ্তরের মহাপরিচালক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন অসহায় ও শোষিত মানুষের নেতা। এ বিশেষ দিনে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এরূপ উদ্যোগ বঙ্গবন্ধুর দর্শনেরই প্রতিফলন। তিনি এ সময় অ্যাসোসিয়েশনের কার্যক্রমের প্রশংসা করে ভবিষ্যতে আরও জনকল্যাণমূলক উদ্যোগ নেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে হাজারীবাগের বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইভড চিলড্রেনের সমন্বয়ক মো. ওয়ারেশসহ স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ১৬ আগস্ট ২০২২

Back to top button