বলিউড

সাইফের বিয়ের প্রস্তাব একাধিকবার ফিরিয়েছেন কারিনা

মুম্বাই, ১২ আগস্ট – সাইফ আলি খান বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ২০০৮ সালে। তবে এক-দুইবার নয়, সে প্রস্তাব বারবার ফিরিয়ে দিয়েছিলেন কারিনা।

প্রথমে ‘এলওসি কার্গিল’(২০০৩), এরপর ‘ওমকারা’ (২০০৬)। দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সাইফ ও কারিনা। তবে পর্দার রসায়ন গাঢ় হয়েছিল ‘টশন’ (২০০৮) এর সেটে। সেই বছরই আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা দেন সাইফ। করিনার নাম হিন্দিতে ট্যাটুও করিয়েছিলেন হাতে। তারপর চার বছর কেটে যায় প্রেমে। ২০১২ সালের অক্টোবরে চার হাত এক হয়েছিল এ যুগলের। এখন দুই ছেলে তৈমুর আর জাহাঙ্গীরকে সামলাতেই দিনরাত এক হয়ে যাচ্ছে করিনার। এর মধ্যেই সুযোগ বের করে ‘লাল সিংহ চড্ডা’ ছবির শুটিং করেছেন তিনি। সেখানেও আমির খান তাকে প্রস্তাব দিলে বিয়েতে না করে দিয়েছিলেন। ছবিতে করিনার চরিত্রের নাম রূপা।

রূপার মতো বাস্তবেও তিনি প্রেমিককে প্রত্যাখ্যান করেছিলেন কি না এমন প্রশ্নে ভারতীয় সংবাদমাধ্যমকে কারিনা বলেন, হ্যাঁ, করেছি। একবার নয়, দুবারের বেশি…ঠিক মনে নেই।

কিন্তু কেন? তবে কি সাইফকে ভালো লাগতো না করিনার? এর জবাবে হেসে তিনি বলেন, প্রেমে পড়েছিলাম ঠিকই। কিন্তু তাড়াহুড়ো করতে চাইনি। মনে হয়েছিল, অনেক আগে ভাবছে সাইফ। তবে আমার মনে হয়, ওকে বিয়ে করবো এ ব্যাপারে মনে মনে আমি নিশ্চিত ছিলাম তখনও।

আইএ/ ১২ আগস্ট ২০২২

Back to top button