ঢালিউড

মুক্তির অনুমতি পেল ইমপ্রেসের তারকাবহুল ছবি ‘দামাল’

ঢাকা, ১০ আগস্ট – চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে তারকাবহুল ছবি ‘দামাল’। সোমবার (৮ আগস্ট) তারকাবহুল এ ছবিটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়। পরে ‘নো অবজেকশন’ সার্টিফিকেট প্রদানে সম্মত হন সেন্সর সদস্যরা।

সেন্সর সচিব মমিনুল হক চ্যানেল আই অনলাইনকে খবরটি নিশ্চিত করে জানান, মঙ্গলবার আশুরা বিধায় সরকারী ছুটি। হয়তো বুধবার-বৃহস্পতিবার আনকাট সার্টিফিকেট প্রদান করা হবে।

শিশু সাহিত্যিক ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের গল্পে পরিচালক রায়হান রাফী বানিয়েছেন ‘দামাল’।

মুক্তিযুদ্ধের সময়কার স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প থাকবে ‘দামাল’-এ। দেখা যাবে, ফুটবল খেলে অর্জিত অর্থ মুক্তিযোদ্ধের জন্য ব্যয় করছেন। যেটি ইতিহাসের অংশ। যা অনেকের কাছে অজানা। সেই অজানা উঠে আসবে ‘দামাল’-এ।

‘দামাল’র সেন্সর প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, সেন্সর হয়েছে শুনেছি। সেন্সর থেকে একাধিক সদস্য ফোন করে ভীষণ প্রশংসা করেছেন। তারা জানিয়েছেন, ‘দামাল’ দেখে মুগ্ধ হয়েছেন। ‘পরাণ’ যেভাবে দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছে, আমার বিশ্বাস ‘দামাল’ দিয়েও এমনও কিছু হবে। এখন মুক্তির অপেক্ষায় আছি।

দামাল- ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সুমিত, রাশেদ অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি, বৃষ্টি, অথৈ, পূজাসহ অনেকে।

আইএ/ ১০ আগস্ট ২০২২

Back to top button