ইউরোপ

প্যারিসে পাবলিক টয়লেটে মার্কিন পর্যটককে ধর্ষণ

প্যারিস, ১০ আগস্ট – ফ্রান্সের রাজধানী প্যারিসের কেন্দ্রস্থলের একটি পাবলিক টয়লেটে ধর্ষণের শিকার হয়েছেন এক মার্কিন নারী পর্যটক। নিরাপদ বলে বিবেচিত নদী তীরবর্তী ব্যস্ত এলাকায় এই ঘটনায় হতভম্ব হয়ে পড়েছেন অনেকেই। ধর্ষণে জড়িত থাকার অভিযোগে ২৩ বছর বয়সী এক পুরুষকে আটক করে রিমান্ডে নেওয়া হয়েছে।

গত শনিবার রাতে ২৭ বছরের ওই মার্কিন নারী নিজের সঙ্গীকে নিয়ে প্যারিসের কেন্দ্রস্থলে সেইন নদীর তীরে ঘুরতে যান। নটর ডেম ক্যাথিড্রাল ও প্যারিসের সিটি হলের অদূরে আক্রান্ত হন তারা। ওই এলাকাটি দিন ও রাতের সব সময় পর্যটকদের ভিড়ে ব্যস্ত থাকে।

স্থানীয় সময় রাত একটার কিছু পরে একটি পাবলিক টয়লেটে আক্রান্ত হন ওই নারী পর্যটক। স্থানীয় একটি বারের অদূরের ওই টয়লেটটি নিরাপদ বলে বিবেচনা করা হয়। স্থানীয় সংবাদমাধ্যম লা প্যারিসিয়ান জানিয়েছে, ওই নারীর সঙ্গী বাইরে অপেক্ষা করছিলেন, তবে সময় গড়াতে থাকায় উদ্বিগ্ন হয়ে ওঠেন। টয়লেটের কাছে এগিয়ে তিনি কান্নার শব্দ পান। এরপরই নিজের সঙ্গীকে আক্রান্ত হতে দেখেন।

নিরাপত্তা প্রহরী ও পুলিশ সদস্যরা আক্রমণকারী পুরুষকে আটক করে। পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই পুরুষ ধর্ষণের কথা অস্বীকার করে দাবি করেছে ওই নারীর সম্মতি ছিল।

পরে ওই নারীকে প্যারিসের একটি হাসপাতালে নেওয়া হয়। পুলিশের কাছে প্রমাণ হস্তান্তরের পর ওই নারী ও তার পুরুষ সঙ্গী যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন।

সূত্র: বাংলা ট্রিবিউন
এম ইউ/১০ আগস্ট ২০২২

Back to top button