বলিউড

ডেঙ্গু আক্রান্ত কঙ্গনা, তবু থেমে নেই শুটিং

মুম্বাই, ১০ আগস্ট – ‘ইমারজেন্সি’ সিনেমার শুটিং করছেন কঙ্গনা। তার মাঝেই ডেঙ্গু আক্রান্ত হন। অভিনেত্রীর প্রযোজনা সংস্থা মণিকর্ণিকা ফিল্মসের পক্ষ থেকে সে কথা জানানো হয়। তা থেকেই জানা যায়, ডেঙ্গুর জ্বরে কাবু অভিনেত্রী। তার শ্বেত রক্তকণিকার কাউন্ট বেশ কম। এমন গুরুতর অবস্থাতেও শুটিং চালিয়ে যাচ্ছেন কঙ্গনা।

মণিকর্ণিকা ফিল্মসের পক্ষ থেকে লেখা হয়, এটা প্যাশন নয়, পাগলামি। আমাদের প্রধান কঙ্গনা রানাউতই আমাদের অনুপ্রেরণা।

নিজের টিমের এই লেখাই ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেছেন কঙ্গনা। কৃতজ্ঞতা জানিয়ে তিনি আবার লিখেছেন, মণিকর্ণিকা ফিল্মসের টিমকে ধন্যবাদ। শরীর অসুস্থ হতে পারে উদ্যম কমেনি। এই সুন্দর শব্দগুলোর জন্য কৃতজ্ঞতা।

এরই মধ্যে ছবির টিজার প্রকাশ্যে এসেছে। ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। কঙ্গনাকে ইন্দিরা অবতারে দেখে অনেকে প্রশংসা করলেও, অনেকে সমালোচনাও করেছেন। বছরের শুরুতে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন পরিচালক সাই কবীরের সঙ্গে জুটি বেঁধেই ইন্দিরার বায়োপিক করবেন। কিন্তু সাই কবীর নয় এ ছবি কঙ্গনা নিজে পরিচালনা করছেন।

এরকমটি কঙ্গনা আগেও ঘটিয়েছেন। তার প্রযোজনা সংস্থায় তৈরি ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ ছবির শুটিং কিছু এগোতেই পরিচালক কৃশকে সরিয়ে নিজেই দায়িত্ব নিয়েছিলেন ছবি তৈরির।

ফের পরিচালকের আসনে বসে কঙ্গনা জানান, পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে সিনেমায় পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলব না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ড ছবি।

আইএ/ ১০ আগস্ট ২০২২

Back to top button