বলিউড

সালমানের নতুন লুকে নেট দুনিয়ায় ঝড়

মুম্বাই, ১০ আগস্ট – বলিউড ভাইজান সালমান খান। ৫৬ বছর বয়সে এসেও ভক্তদের মনে জায়গা ধরে রেখেছেন তিনি। তার ছবি এখনো সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে। তিনি সোশ্যাল মিডিয়াতেও খুব জনপ্রিয়। মাঝেমাঝেই নানা রকম ছবি পোস্ট করে থাকেন তিনি।

মঙ্গলবার ৯ আগস্ট ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যায় জিমে ওয়ার্কআউট করছেন। সেখানে সেশনের পর ছবি তুলেন। ছবিতে অভিনেতার সুঠাম পেশী, সিক্স প্যাক দেখে মুগ্ধ নেট দুনিয়া। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শক্তিশালী হওয়া…’

ছবিতে দেখা যায় তিনি শুধুমাত্র প্যান্ট পরে আছেন। ছবিটি শেয়ার দিতেই এক ঘণ্টায় লাইক পড়েছে প্রায় ৬ লাখ এবং প্রায় ১৮ হাজার মন্তব্য।

জানা যায়, সালমান কখনও জিম মিস করেন না। শত ব্যস্ততার মধ্যেও দিনে অন্তত এক ঘণ্টা জিমে কাটান। মাঝে মাঝে মাঝ রাতেও জিমে যান। সুলতান ছবির জন্য মার্শাল আর্ট শিখেছিলেন। তবে তার প্রতিদিনের রুটিনে থাকে বেঞ্চ প্রেস, ওয়েট ট্রেনিং, ট্রেডমিল, সিট আপস, পুশ আপস। জিম করা ছাড়াও সাইক্লিং করতে ভালোবাসেন তিনি।

এদিকে সালমানের আরও কিছু প্রকল্প রয়েছে। ‘কাভি ইদ কাভি দীপাবলি’। অভিনেতা চিরঞ্জীবীর তেলেগু ছবি ‘গডফাদার- এ অভিনয় করবেন সালমান। সম্প্রতি প্রজেক্টের শুটিং করতে হায়দরাবাদে ছিলেন তিনি।

আইএ/ ১০ আগস্ট ২০২২

Back to top button