বগুড়া

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অপহরণ মামলা, অপহৃতকে ‘বউ’ সম্বোধন করে ফেসবুকে স্ট্যাটাস

বগুড়া, ১০ আগস্ট – বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপনের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে (১৮) অপহরণের অভিযোগে মামলা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় অপহৃত কলেজছাত্রীর বাবার করা সাধারণ ডায়েরীকে (জিডি) মামলা হিসেবে রের্কড করা হয়েছে।

অভিযুক্ত আবু সালেহ স্বপন উপজেলার ভাণ্ডারবাড়ি ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

মামলা সূত্রে জানা যায়, ওই কলেজছাত্রী উপজেলার সদরপাড়ার এক ব্যবসায়ীর মেয়ে। এবছর এইচএসসি পাস করে বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছিল মেয়েটি। প্রতিদিনের ন্যায় সোমবার (৮ আগস্ট) বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাস্তা দিয়ে হাঁটাহাঁটি করছিল ওই ছাত্রী। পথিমধ্যে সরকারপাড়া এলাকায় পৌঁছালে আবু সালেহ স্বপন ও তার সহযোগীরা ওই ছাত্রীকে ফাঁকা রাস্তা থেকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়।

সোমবার রাতে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে আবু সালেহ স্বপনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করে। অভিযোগটি সাধারণ ডায়েরি হিসেবে গ্রহণ করে পুলিশ।

মঙ্গলবার (৯আগস্ট) সন্ধ্যায় জিডিটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। মামলায় আবু সালেহ স্বপনসহ ৫ জনকে আসামি করা হয়েছে। অভিযুক্ত আবু সালেহ স্বপনের মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

মঙ্গলবার (৯আগস্ট) আবু সালেহ স্বপন তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দিয়েছে। সেই পোস্টে তিনি লিখেছেন, অপহরণ না আমার বউ আমার কাছে, কাল সকালে দেখা হবে, একটু দুরে আছি এজন্য।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আবু সালেহ স্বপনের বিরুদ্ধে ওই ছাত্রীর বাবার অভিযোগটি প্রথমে জিডি এবং পরে অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১০ আগস্ট ২০২২

Back to top button