ঢালিউড

মেয়ের সঙ্গে উজবেকিস্তানে গাঙ্গুয়া

ঢাকা, ৭ আগস্ট – ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা পারভেজ গাঙ্গুয়া মেয়ের সঙ্গে উজবেকিস্তান গেলেন। আজ রবিবার সন্ধ্যার ফ্লাইটে মেয়ে পপির সঙ্গে দেশটির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। মেয়ে ফারজানা আক্তার পপি সেখানের একটি স্কুলে শিক্ষকতা পেশায় নিযুক্ত রয়েছেন বলে জানা গেছে।

উড়াল দেওয়ার আগ মুহূর্তে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাঙ্গুয়া কালের কণ্ঠকে বলেন, আমার মেয়ে উজবেকিস্তানের একটি স্কুলে শিক্ষতা পেশায় নিযুক্ত।

মেয়ে গত বছর ঢাকার একতি ইংরেজি মাধ্যম স্কুলে চাকরি ছেড়ে উজবেকিস্তানের স্কুলে যোগ দিইয়েছে। এবভার মেয়ে দেশে এসে আমাকে নিয়ে যাচ্ছে।
ফারজানা আক্তার পপি ঢাকা বিশ্ববিদ্যাল থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমে স্নাতকোত্তর শেষ করে ঢাকার অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলে শিক্ষতায় যুক্ত হন। ২০২১ সালে তিনি উজবেকিস্তানের একটি স্কুলে চলে যান।

ফারজানা আক্তার পপি কালের কণ্ঠকে বলেন, আমি উজবেকিস্তানের ইন্দেন্টো দ্য উজবেক ইন্টারন্যাশনাল শিক্ষকে গণিত বিষয়ে শিক্ষকতার চাকরিতে যোগ দিয়েছি গতবছর। এবার দেশে এসে বাবাকে আমার সঙ্গে বেড়াতে নিয়ে যাচ্ছি। বাবা একি সপ্তাহের মতো থাকবেন আমার সঙ্গে।

১৯৭৮ সালে ঢাকাই সিনেমায় পা রাখেন পারভেজ গাঙ্গুয়া। ঢাকাই চলচ্চিত্রের খল অভিনেতা হিসেবে পরিচিত। তিনি অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। ১৯৯২ সালে নজরুল পরিচালিত ‘মাস্তান রাজা’ সিনেমায় প্রথমবারের মতো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন এই অভিনেতা।

আইএ/ ৭ আগস্ট ২০২২

Back to top button