সিলেট

জাফলংয়ে ঘুরতে এসে প্রাইভেটকার খালে, বাবা-মেয়ে নিহত

সিলেট, ৫ আগস্ট – প্রকৃতিকন্যা জাফলংয়ে ঘুরতে এসে প্রাইভেটকার খালে পড়ে বাবা-মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত ব্যক্তির স্ত্রী, তার ভাই ও ভাইয়ের স্ত্রী এবং প্রাইভেটকারচালক। তারা নরসিংদীর কেশবপুর থেকে সিলেটের জাফলংয়ে যাচ্ছিলেন।

শুক্রবার (৫ আগস্ট) সকালে সিলেট-তামাবিল এশিয়ান মহাসড়কের জৈন্তাপুর উপজেলার লক্ষ্মীপুর এলাকায় তাদের বহনকারী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে লক্ষ্মীপুর খালে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড় গ্রামের রুবেল আহমদ (৩৫) ও তার ৪০ দিন বয়সী মেয়ে রাহি আক্তার আদরী।

আহতরা হলেন রুবেলের স্ত্রী কাজল আক্তার (২৯), রুবেলের সম্বন্ধী নরসিংদী সদর উপজেলার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে প্রাইভেটকারচালক রাসেল আহমদ (৪৮) ও তার স্ত্রী আনিকা আক্তার (৩৫)।জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, হতাহতরা সবাই নরসিংদী থেকে প্রভাইভেটকারযোগে (ঢাকা-মেট্রো-গ ৩৫-৩১৯৭) করে জাফলং যাচ্ছিলেন। পথে জৈন্তাপুর উপজেলার লক্ষ্মীপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার ব্রিজ থেকে খালে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় গাড়ির ভেতর থেকে হতাহতদের উদ্ধার করে।

তাৎক্ষণিকভাবে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু রাহিকে মৃত ঘোষণা করেন। রুবেল আহমেদসহ অন্যদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রুবেল আহমেদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ওসি গোলাম দস্তগীর জানান, আহত রাসেল ও তার স্ত্রী ওসমানী হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন। গাড়িটি উদ্ধার করে হাইওয়ে থানা পুলিশ জব্দ করেছে।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ৫ আগস্ট ২০২২

Back to top button